রবিবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫২

ভোলায় নারী মাদক বিক্রেতা গ্রেপ্তার দিনাজপুরে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার অযত্নের কারণেই রংপুর অঞ্চলের নদীগুলো আজ দুর্ভোগের কারণ সৈয়দপুরে ট্রেন থেকে সাড়ে তিন লাখ টাকার ইনজেকশন উদ্ধার ড্রয়ে সন্তোষজনক ব্যাটিং প্রস্তুতি মর্যাদা পুনরুদ্ধারের ভার অনূর্ধ্ব-১৮ দলের রোহিঙ্গা শিশু দত্তক নিতে চান এই অভিনেত্রী

দেশের বাজারে গিগাবাইট অরোস সিরিজের নতুন মাদারবোর্ড

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দেশের বাজারে গিগাবাইট অরোস সিরিজের নতুন মাদারবোর্ড এনেছে প্রযুক্তিপণ্য পরিবেশক ও বিপণন প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস লিমিটেড। গতকাল রাজধানীর বিআইজেএফ কার্যালয়ে মাদারবোর্ডের নতুন এ সিরিজ উন্মোচন করা হয়।

স্মার্ট টেকনোলজিসের পরিচালক জাফর আহমেদ নতুন মাদারবোর্ড সম্পর্কে বলেন, গিগাবাইট অনেক আগে থেকেই কম্পিউটার গেমের জন্য মাদারবোর্ড তৈরি করে আসছে। গেমিং পণ্য উত্পাদনের দিক থেকে গিগাবাইট বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে পরিচিত। গিগাবাইট সবসময় বিশ্বের সর্বশেষ প্রযুক্তি নিয়ে কাজ করে। এবার অরোস সিরিজে নতুন মাদারবোর্ড ‘এক্স২৯৯’ মডেলটি বাংলাদেশে নিয়ে এসেছে, যা গেমারদের গেম খেলতে নতুন অভিজ্ঞতা দেবে। এছাড়া যারা গ্রাফিক কিংবা মাল্টিমিডিয়া ডিজাইন নিয়ে কাজ করেন, তাদের জন্য সহায়ক হবে এ মাদারবোর্ড।
উদ্বোধনী অনুষ্ঠানে গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান নতুন এ মাদারবোর্ড সম্বন্ধে মূল প্রবন্ধ উপস্থাপন করেন এবং এর সুবিধাগুলো তুলে ধরেন। তিনি বলেন, নতুন এ মাদারবোর্ডে আট ধরনের ভিন্ন ভিন্ন লাইটিং ইফেক্টস, আরজিবি ফিউশন ডিজিটাল এলইডি স্ট্রিপস, স্মার্ট ফ্যানসহ সর্বাধুনিক প্রযুক্তি রয়েছে।
গিগাবাইট ভবিষ্যতেও গেমারদের চাহিদা অনুযায়ী সর্বাধুনিক ডিভাইস বাংলাদেশে সরবরাহ করবে, এমনটাই আশাবাদ ব্যক্ত করেছেন বক্তারা।  এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশে আইসিটি জার্নালিস্ট ফোরামের সাবেক সভাপতি মো. কাওসার উদ্দিন, বর্তমান সাধারণ সম্পাদক ওয়াশিকুর রহমান শাহিনসহ আরও অনেকেই।
আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ