রবিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪২
ভিয়েতনামের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বরিশালের গৌরনদীতে অস্ত্র ও ইয়াবাসহ এক যুবক কে আটক করেছে র‌্যাব ৮ বড়পুকুরিয়া কয়লা খনি থেকে কয়লা লোপাট কারীদের দ্রুত বিচারের দাবিতে ক্ষতিগ্রস্থ ২০ গ্রাম বাসীর সমাবেশ ঝিনাইগাতীতে ইউএনও রুবেল মাহমুদের প্রশংসনীয় উদ্দ্যোগ পটুয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষন চেস্টা মামলা।। পার্বতীপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ৪৫০জন অসহায় রোগিকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

দুর্গাপূজার নাটকেও ঊর্মিলা

2 years ago , বিভাগ : বিনোদন,

file-3মুক্তিনিউজ24.কম ডেস্ক: বিভিন্ন উৎসব-পার্বণ মানেই ঊর্মিলা শ্রাবন্তী করের একাধিক নাটকে উপস্থিতি। গেল কোরবানির ঈদেও তার অভিনীত বেশকিছু নাটক ও টেলিছবি প্রচার হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার দুর্গাপূজার নাটকেও থাকছে ঊর্মিলার উপস্থিতি। এরই মধ্যে দুটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। এর একটি হলো সুমন ধরের পরিচালনায় ‘তিথির অতিথি’ এবং অন্যটি অঞ্জন আইচের ‘রোদ্দুর অথবা আয়না’। নাটক দুটির একটিতে জোভান ও অন্যটিতে নাঈম তার সহশিল্পী হিসেবে রয়েছেন। এগুলোতে অভিনয় প্রসঙ্গে ঊর্মিলা বলেন, ঈদ উৎসবের মতো দুর্গাপূজাতেও বেশ কিছু নাটক প্রচার হবে বিভিন্ন চ্যানেলে। এরই মধ্যে দুটির কাজ শেষ হয়েছে। বেশ উপভোগ্য গল্প দুটি। আশা করছি ঈদের মতো পূজায়ও দর্শকের ভালোলাগা কিছু কাজ উপহার দিতে পারবো।
এদিকে অন্য বছর পূজায় বাংলাদেশে থাকলেও এবার কলকাতায় উৎসব উদযাপন করবেন ঊর্মিলা। সেখানে পুরো পরিবার একসঙ্গে বিশেষ এই উৎসবে সময় কাটাবেন। তবে সবাই আগে চলে গেলেও ঊর্মিলা যোগ দেবেন অষ্টমীতে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ