বৃহস্পতিবার,১৯শে অক্টোবর, ২০১৭ ইং,৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:০১

গাইবান্ধায় শেখ রাসেলের জন্মদিন পালিত সাঘাটায় সিএনজি চালককে হত্যা গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মা-সমাবেশ অনুষ্ঠিত সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ির কারাদন্ড পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানের পুনরায় দায়িত্ব গ্রহণ পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীর মৃত্যু: মহাসড়ক অবরোধ বাগমারায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শ্রীপুর ছাত্রলীগের সভা

দুপুরে প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামছে বাংলাদেশ

ঢাকা, ১২ অক্টোবর : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৫ অক্টোবর থেকে শুরু হবে শুরু হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। এই সিরিজে মাঠে নামার আগে আজ বৃহস্পতিবার একটি ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।
প্রস্তুতি ম্যাচে সফরকারী বাংলাদেশের প্রতিপক্ষ ক্রিকেট দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশ। যার নেতৃত্বে রয়েছেন জিয়ান পল ডুমিনি। আছেন তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। কেশব মহারাজ ও এইডেন মার্করামের মতো খেলোয়াড়রা।
ব্লুমফন্টেইনে বাংলাদেশ সময় দুপুর ২টায় ক্রিকেট দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে মাঠ নামবেন মাশরাফি-মুশফিকরা।
সাকিব আল হাসানকে ছাড়াই টেস্ট সিরিজ খেলতে হয়েছে বাংলাদেশকে। রঙিন পোশাকে খেলবেন সাকিব। চোট দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে দিয়েছিল তামিম ইকবালকে। বুধবার তামিম অনুশীলনে ফিরেছেন। প্রস্তুতি ম্যাচে হয়তো খেলবেন না। তবে প্রথম ওয়ানডেতেই ফিরতে পারেন।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ