সোমবার,২১শে মে, ২০১৮ ইং,৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:২৬
জাতীয় সংসদের জন্য ৩৩২ কোটি ৫৩ লাখ টাকার প্রাক্কলিত বাজেট অনুমোদন এমপি শওকত চৌধুরীর যত উন্নয়ন কার্যক্রম নতুনদের নিয়োগ দেবে ল্যাবএইড ফার্মা ছয়টি পদে শিক্ষক নিয়োগ দেবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরির সুযোগ কেয়ার বাংলাদেশে ঢাবি ছাত্রীকে হয়রানি, বাস আটকে প্রতিবাদ কেন দিনের বেলা রোজা রাখতে হয়?

দুদকের শুভেচ্ছাদূত হলেন সাকিব আল হাসান

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুভেচ্ছাদূত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আজ রবিবার রাজধানীতে দুদক কার্যালয়ে সাকিব চুক্তি স্বাক্ষর করেন। এর মধ্য দিয়ে সম্পন্ন হয় আনুষ্ঠানিকতা।

দুদকের শুভেচ্ছা দূত সাকিব আল হাসান তার বক্তব্যে বলেন, দুর্নীতি দমন কমিশনের মতো একটি প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি গর্ববোধ করছি।

তিনি বলেন, আমার প্রচেষ্টায় একজন মানুষেরও যদি উপকার হয় অথবা একটি দুর্নীতিও যদি প্রতিরোধ করতে পারা যায় তাহলেই নিজেকে স্বার্থক মনে করবো। দুর্নীতিমুক্তভাবে দেশের উন্নয়নে আমরা সম্মিলিতভাবে কাজ করব।

দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, যুব শক্তি বাংলাদেশের সবচেয়ে বড় শক্তি। রাজনৈতিক শক্তি, সামাজিক শক্তিসহ সকল শক্তির মূল উৎস যুব সমাজ। এই যুব সমাজের আইকন হচ্ছেন সাকিব আল হাসান। আমরা অত্যন্ত আনন্দিত, গর্বিত ও কৃতজ্ঞ তিনি আমাদের মাঝে এসেছেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ, দুদক সচিব ড. মো. শামসুল আরেফিন, মহাপরিচালক (প্রতিরোধ) মো. জাফর ইকবাল উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ