সোমবার,১৫ই অক্টোবর, ২০১৮ ইং,৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১৬
৩০ জনকে নিয়োগ দেবে রানার গ্রুপ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত এখন ০১৩… নম্বরেও গ্রামীণফোন ঘিওরে পাঁচ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত গোপালগঞ্জে ইলিশ ধরতে গিয়ে দুই নৌকার সংঘর্ষ, জেলে নিহত বাগেরহাটের মোরেলগঞ্জে বর্ণিল সাজে সজ্জিত ৭৬টি পূজা মণ্ডপ

দুদকের শুভেচ্ছাদূত হলেন সাকিব আল হাসান

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুভেচ্ছাদূত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আজ রবিবার রাজধানীতে দুদক কার্যালয়ে সাকিব চুক্তি স্বাক্ষর করেন। এর মধ্য দিয়ে সম্পন্ন হয় আনুষ্ঠানিকতা।

দুদকের শুভেচ্ছা দূত সাকিব আল হাসান তার বক্তব্যে বলেন, দুর্নীতি দমন কমিশনের মতো একটি প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি গর্ববোধ করছি।

তিনি বলেন, আমার প্রচেষ্টায় একজন মানুষেরও যদি উপকার হয় অথবা একটি দুর্নীতিও যদি প্রতিরোধ করতে পারা যায় তাহলেই নিজেকে স্বার্থক মনে করবো। দুর্নীতিমুক্তভাবে দেশের উন্নয়নে আমরা সম্মিলিতভাবে কাজ করব।

দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, যুব শক্তি বাংলাদেশের সবচেয়ে বড় শক্তি। রাজনৈতিক শক্তি, সামাজিক শক্তিসহ সকল শক্তির মূল উৎস যুব সমাজ। এই যুব সমাজের আইকন হচ্ছেন সাকিব আল হাসান। আমরা অত্যন্ত আনন্দিত, গর্বিত ও কৃতজ্ঞ তিনি আমাদের মাঝে এসেছেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ, দুদক সচিব ড. মো. শামসুল আরেফিন, মহাপরিচালক (প্রতিরোধ) মো. জাফর ইকবাল উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ