বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫১
এইচএসসির ফল জানার সহজ সমাধান ‘যেখানে পরিত্যক্ত জায়গা সেখানেই লাগাতে হবে গাছ’ দিনাজপুরে ৬ষ্ঠ জেলা কাব ক্যাম্পূরী-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষা বোর্ডের সচিব স্কাউট শিক্ষাই হচ্ছে পরিচ্ছন্ন জীবন হাবিপ্রবিতে জাতীয় বৃরোপন কর্মসূচি-২০১৮ পালিত ৩০ লক্ষ শহীদের স্বরনে দিনাজপুরে ৭৮ হাজার গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচী সম্পন্ন কাল এইচএসসির ফল পার্বতীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

দুই সন্তানকে হত্যা করে বাবার আত্মহত্যা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দুই সন্তানকে হত্যার পর আত্মহত্যা করেছেন তাদের বাবা। আজ শুক্রবার ভোরে রায়পুরা পৌর এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসংলগ্ন তুলাতলী গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন কাজল মোল্লা (৩২) ও তার মেয়ে কাকলী আক্তার (৮) ও ছেলে সোয়ান মোল্লা (৫)।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, কাজল মোল্লা প্রায় তিন বছর ধরে পুটিয়া নামক স্থানে তার শ্বশুরবাড়িতে থেকে নরসিংদী শহরে অটোরিকশা চালাতেন। কাজল রুহুল আমিন নামের একজনকে বিদেশে যাওয়ার জন্য টাকা দেন। রুহুল আমিন ওই টাকা কাজলকে ফেরত দিতে টালবাহানা করতে থাকলে রুহুল আমিনের বিরুদ্ধে আদালতে মামলা করেন কাজল। কিন্তু গতকাল বৃহস্পতিবার ওই মামলার রায়ে হেরে যান তিনি। নিহত কাজল মোল্লার বড় ভাই সামসু মোল্লা বলেন, ‘কাজল তিন বছর ধরে আমাদের বাড়িতে থাকে না। মাঝেমধ্যে আসত আমাদের খোঁজখবর নিতে। গতকাল বৃহস্পতিবার সে তার দুই সন্তানকে নিয়ে আমাদের বাড়িতে আসে। আমাদের দেখে সন্ধ্যার পর চলে যায়। আজ সকালে খবর পাই, আমাদের বাড়ির খানিকটা দূরে তার দুই সন্তানকে হত্যা করে সে আত্মহত্যা করেছে। দৌড়ে গিয়ে দেখি, নোংরা পরিবেশে বর্ষার পানি জমে থাকা একটি গর্তের পাশে সন্তান দুটির লাশ পড়ে আছে এবং একটি গাছে সে ঝুলে আছে।’ রায়পুরা থানার এএসপি সার্কেল বেলাল হোসাইন ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে হাসপাতাল মর্গে পাঠান।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ