শুক্রবার,১৯শে অক্টোবর, ২০১৮ ইং,৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৩
চলচ্চিত্রেও দারুণ জনপ্রিয়তা পেয়েছিল বাচ্চুর গান বাংলাদেশে হিন্দু-মুসলমান ঐক্যবদ্ধভাবে চলবে -শ্রীপুরে পূজামন্ডপ পরিদর্শনে ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু সাগর পাড়ে উদ্ধোধন হলো স্কুল কাম সাইকোন সেল্টার ডোমারে ৫ জিএমবি সদস্য আটক। “এক হাতেই শিক্ষা ও সংসার সামলাচ্ছেন ফেরদাউস” বোচাগঞ্জে শেখ রাসেল ৫৪তম জন্ম বার্ষিকী উদযাপন ফুলবাড়ী বিজিবি কর্তৃক সীমান্তে চোরাচালান অভিযান চালিয়ে সাড়ে ৫ লক্ষ টাকার মাদক আটক ॥

দুই পদে জনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার ও ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার (ক্যাশ) পদে নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড।

পদের নাম (১) : ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কমপক্ষে দুটি প্রথম শ্রেণি থাকতে হবে, তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫-এর মধ্যে ৩ থাকতে হবে এবং স্নাতকে সিজিপিএ ৪ থাকতে হবে।

পদের নাম (২) : ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার (ক্যাশ)

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে কম্পিউটার চালনায় বেশ দক্ষতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা স্ট্যান্ডার্ড ব্যাংকের ওয়েবসাইট : http://www.standardbankbd.com/Career.php?menuName=Career -এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে ১০ মে ২০১৮ পর্যন্ত।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন…দুই পদে জনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ