বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪২
রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম? কমলাপুরের শৌচাগারে ভারতীয় নারীর সন্তান প্রসব আজকের খেলা: ২০ জুন নিজেদের রেকর্ড ভেঙে ইংল্যান্ডের সিরিজ জয় ময়মনসিংহে অটো-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৩ মিসরকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডের পথে রাশিয়া

দীপিকা-কারিনার কণ্ঠযুদ্ধ

2 years ago , বিভাগ : বিনোদন,
    deepika-kareena_23716 মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  সম্প্রতি সংবাদমাধ্যম দীপিকা পাডুকোনকে দেখলেই একটি প্রশ্ন করছে, আপনার বিয়ে কবে? পাত্র কে, তা আলাদা করে বলে দিতে হয় না।
কিন্তু রণবীর সিংহের সঙ্গে তার সম্পর্ক কোন খাতে গড়াচ্ছে, তা এখনো পর্যন্ত মিডিয়ার চোখের আড়ালে রাখার সবরকম চেষ্টা চালিয়েছেন দীপিকা। ফলে উপর্যুপরি একই প্রশ্নে তিনি ক্ষুব্ধ হবেন, তা স্বাভাবিক।
সম্প্রতি একটি প্রশ্নের জবাবে দীপিকা বলেন, আমি অন্তঃসত্ত্বা নই। আমার সন্তান হবে, এমনটাও নয়। আমি এনগেজড নই। আমি বিবাহিতও নই। খুব শিগগিরই বিয়ে করব, এমন পরিকল্পনাও নেই।
আর এতেই নাকি প্রবল খাপ্পা হয়েছেন কারিনা কাপুর খান। শোনা যাচ্ছে, ঘনিষ্ঠ মহলে তিনি স্পষ্টই বলেছেন, দীপিকার থেকে এই ধরনের কথাবার্তা তিনি আশা করেননি।
আর কারিনা মনে করছেন, দীপিকা নাকি তাকে খোঁচা দিতেই প্রেগন্যান্সির প্রসঙ্গ তুলেছেন। বেবো বুঝতেই পারছেন না, যেখানে স্রেফ বিয়ে বা এনগেজমেন্ট নিয়ে কথাবার্তা চলছে, সেখানে দীপিকা আচমকা কেন অযাচিতভাবে প্রেগন্যান্সির প্রসঙ্গ টানলেন?
কারিনার প্রশ্ন, দীপিকা কি বলতে চেয়েছেন, যে সব নায়িকার জীবনে ধীরে ধীরে সংসারের প্রাধান্য বাড়ছে, তারা ক্রমশ ক্যারিয়ার থেকে দূরে সরে যাচ্ছেন? দুই নায়িকার গোলমালের এই জল কোথায় গড়ায়, এখন তারই আঁচ পেতে চাইছে বলিউড। সূত্র : এবেলা
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ