বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৯

স্নাতক পাসেই এসকেএফে চাকরি দায় যুদ্ধাপরাধের ভিক্ষুক মায়ের পাশে ডিআইজি মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে?

দীপিকা-কারিনার কণ্ঠযুদ্ধ

    deepika-kareena_23716 মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  সম্প্রতি সংবাদমাধ্যম দীপিকা পাডুকোনকে দেখলেই একটি প্রশ্ন করছে, আপনার বিয়ে কবে? পাত্র কে, তা আলাদা করে বলে দিতে হয় না।
কিন্তু রণবীর সিংহের সঙ্গে তার সম্পর্ক কোন খাতে গড়াচ্ছে, তা এখনো পর্যন্ত মিডিয়ার চোখের আড়ালে রাখার সবরকম চেষ্টা চালিয়েছেন দীপিকা। ফলে উপর্যুপরি একই প্রশ্নে তিনি ক্ষুব্ধ হবেন, তা স্বাভাবিক।
সম্প্রতি একটি প্রশ্নের জবাবে দীপিকা বলেন, আমি অন্তঃসত্ত্বা নই। আমার সন্তান হবে, এমনটাও নয়। আমি এনগেজড নই। আমি বিবাহিতও নই। খুব শিগগিরই বিয়ে করব, এমন পরিকল্পনাও নেই।
আর এতেই নাকি প্রবল খাপ্পা হয়েছেন কারিনা কাপুর খান। শোনা যাচ্ছে, ঘনিষ্ঠ মহলে তিনি স্পষ্টই বলেছেন, দীপিকার থেকে এই ধরনের কথাবার্তা তিনি আশা করেননি।
আর কারিনা মনে করছেন, দীপিকা নাকি তাকে খোঁচা দিতেই প্রেগন্যান্সির প্রসঙ্গ তুলেছেন। বেবো বুঝতেই পারছেন না, যেখানে স্রেফ বিয়ে বা এনগেজমেন্ট নিয়ে কথাবার্তা চলছে, সেখানে দীপিকা আচমকা কেন অযাচিতভাবে প্রেগন্যান্সির প্রসঙ্গ টানলেন?
কারিনার প্রশ্ন, দীপিকা কি বলতে চেয়েছেন, যে সব নায়িকার জীবনে ধীরে ধীরে সংসারের প্রাধান্য বাড়ছে, তারা ক্রমশ ক্যারিয়ার থেকে দূরে সরে যাচ্ছেন? দুই নায়িকার গোলমালের এই জল কোথায় গড়ায়, এখন তারই আঁচ পেতে চাইছে বলিউড। সূত্র : এবেলা
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ