বৃহস্পতিবার,২১শে জুন, ২০১৮ ইং,৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৮
চতুর্থ আন্তর্জাতিক যোগ দিবস পালিত ৬ দিনে ১৪২ কোটি আয় করল ‘রেস ৩’ জামালপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত খুলনায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫ ঈদের ছুটিতে খানসামায় বিয়ের হিড়িক লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের কমিটি গঠন ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, একই পরিবারের ১৫ জন নিহত

দিনাজপুর হিলি সীমান্তে র‌্যাব সদস্যদের অভিযানে ১ কেজি গান পাউডার, ৬টি ককটেলসহ ২ জন আটক

download (4)
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুর হাকিমপুর উপজেলার চুড়িপট্টি এলাকায় র‌্যাব সদস্যদের অভিযানে ১ কেজি গান পাউডার, ৬টি ককটেল (হাতবোমা)সহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।
দিনাজপুর র‌্যাব ১৩ ক্যাম্প কমান্ডার মেজর মাহমুদ জানান, শনিবার বেলা ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর উপজেলার হিলি বাজারে চুড়িপট্টি এলাকায় র‌্যাব সদস্যদের একটি অভিযান টিম তল্লাশী চালায়। এসময় ওই এলাকার একটি বাড়ীর পিছন থেকে ১ কেজি গান পাউডার ও ৬টি ককটেলসহ ২ জনকে আটক করা হয়। আটক ২ জন হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের শহীদ উদ্দীন ওরফে ভোলার পুত্র কালু মিয়া (২৮) ও একই উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের আবুল খায়েরের পুত্র সোহাগ হোসেন ওরফে সৌরভ (২৬)।
সূত্রটি জানায়, আটক ২ জনকে হিলি থেকে র‌্যাব ১৩ ক্যাম্প সদর দপ্তর রংপুরে নিয়ে গিয়ে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য যাচাই-বাছাই এবং তাদের সহযোগিদের গ্রেফতার করতে হাকিমপুর উপজেলার হিলিসহ বিভিন্নস্থানে র‌্যাব সদস্যদের অভিযান অব্যাহত রয়েছে। সন্দেহ করা হচ্ছে এরা ভারত থেকে গান পাউডারগুলো চোরা পথে এনে নাশকতামূলক কর্মকান্ড ঘটাতো। বিষয়টি গোপন সংবাদের র‌্যাবের গোয়েন্দা টিম জানতে পেরে তাদের আটক করতে সক্ষম হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ