মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৪
বাগেরহাটে ইজিবাইক চালকের লাশ উদ্ধার আম্পায়ারকে গালি দিয়ে সাকিবের শাস্তি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’তে টাইগার শ্রফ জলপাইয়ের গুণাগুণ সৈয়দপুরে তারেক রহমানের জন্মদিন পালিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় রিলিজ স্লিপের ভর্তির আবেদন ২২ নভেম্বর শুরু সব দায় পরিচালকের : এফ আই মানিক

দিনাজপুর হাবিপ্রবির ১ নিখোঁজ ছাত্র ৩ দিন পর ময়মনসিংহের ত্রিশাল থেকে উদ্ধার

download
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র সিফাত আহমেদ শিশিরকে নিখোঁজের ৩ দিন পর ময়মনসিংহের ত্রিশাল থেকে উদ্ধার করা হয়েছে।
বুধবার সকালে অচেতন অবস্থায় ঘটনাস্থল ময়মনসিংহের ত্রিশাল থেকে হাবিপ্রবির ছাত্র সিফাতকে উদ্ধার করা হয়। সিফাত হাবিপ্রবি ক্যাম্পাসের পাশেই ধানসিঁড়ি মেসে থাকতেন। সিফাত গাইবান্ধা সদর উপজেলার কালীবাড়ী মহল্লার আব্দুল কুদ্দুস মোড়লের পুত্র।
দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার্স ইনচার্জ রেদওয়ানুর রহিম জানান, সিফাতকে আনতে তার বাবা পুলিশ সদস্যদের নিয়ে ময়মনসিংহের উদ্দেশে রওনা হয়েছেন। সিফাত ফিরে এলে প্রকৃত ঘটনা জানা যাবে।
হাবিপ্রবির প্রক্টর প্রফেসর ড. এটিএম সফিকুল ইসলাম জানান, সিফাত হাবিপ্রবির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সেমিস্টার ১ ও লেবেল ১ এ অধ্যায়নরত। সোমবার ১৮ জুলাই একটি পরীায় অংশ না নেওয়ায় সিফাতের নিখোঁজ হওয়ার বিষয়টি সবার নজরে আসে। সিফাতের সহপাঠী নুরুল ইসলাম ও খায়রুল হক জানান, রোববার ১৭ জুলাই সন্ধ্যায় সিফাত বিশ্ববিদ্যালয়ের পাশে অন্য একটি ছাত্রাবাসের এক বন্ধুর সাথে সাক্ষাৎ করার জন্য রওনা হয়। এরপর থেকে সিফাতের কোনো খোঁজ না পাওয়ায় তার সহপাঠীরা বিশ্ববিদ্যালয় কর্তৃপকে ঘটনাটি অবগত করেন। পরে হাবিপ্রবি প্রশাসন বিষয়টি সিফাতের বাবাকে জানায়। এ ঘটনায় সিফাসের বাবা বাদী গত ১৮ জুলাই বিকেলে দিনাজপুর সদর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বিষয়টি বিভিন্ন মিডিয়ায় সিফাতের ছবিসহ গুরুত্বসহ প্রকাশ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ