মঙ্গলবার-২৩শে এপ্রিল, ২০১৯ ইং-১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০২
এক্সিকিউটিভ পদে ক্যারিয়ার গড়ুন জায়ান্ট গ্রুপে এক্সিকিউটিভ পদে নিয়োগ দেবে নভোএয়ার সারা দেশে নিয়োগ দেবে প্রাণ গ্রুপ একাডেমিক ভবন হয়নি ৫ বছরেও হাত ছাড়াই হাতের লেখা প্রতিযোগিতায় সেরা! যৌবন ধরে রাখে যেসব খাবার রেকর্ড ভাঙলেন লিভারপুল গোলরক্ষক

দিনাজপুর হজ্জযাত্রীদের প্রশিক্ষন কর্মশালার অনুষ্ঠিত

মো: আফজাল হোসেন ফুলাবাড়ী দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের জেলা প্রশাসক ও প্রশিক্ষন সমন্বয়ক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর বলেছেন, হজ্জ পালনের একমাত্র উদ্দেশ্য হচ্ছে আল্লাহকে পাওয়া। আল্লাহর সন্তুষ্টি ছাড়া কোন আমল পুরণ করা সম্ভব নয়। বাংলাদেশের হজ্জযাত্রীদের হজ্জ বিষয়ক নির্দেশনাবলী ও করনীয় সম্পর্কে জানতে এই প্রশিক্ষনের যথেষ্ট ভূমিকা রয়েছে।
ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয় আয়োজিত নিজস্ব মিলনায়তনে ৪দিনব্যাপী সরকারি ও বেসরকারি পর্যায়ে হজ্জ যাত্রীদের প্রশিক্ষন কর্মসূচীর সমাপনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক সৈয়দ মোঃ আবু তাহের এর সভাপতিত্বে হজ্জযাত্রীদের প্রশিক্ষন প্রদান করেন হজ্জ গাইড (রিসোর্স পার্সন) আলহাজ্ব মোঃ সামসুল হক, আলহাজ্ব শাহ মোঃ আতিকুল আলম শামীম, বিরল ইসলামিক মিশনের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ মোঃ মাহাবুব-ই-খোদা, হাব প্রতিনিধি মোঃ আব্দুল কাইয়ুব ও হজ্জ গাইড আলহাজ্ব মোঃ আজিজার রহমান। ৪দিনব্যাপী হজ্জ যাত্রীদের প্রশিক্ষন কর্মসূচীতে প্রতিদিন ৫০০ জন করে ২ হাজার হজ্জযাত্রীরা অংশগ্রহণ করে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ