বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৫
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

দিনাজপুর রেলওয়ে থানার গণ সচেতনতামূলক প্রচারণা র‌্যালি

%e0%a6%b0%e2%80%8c%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%b2%e0%a6%bfদিনাজপুর জেলা সংবাদদাতা: দিনাজপুর রেলওয়ে থানার উদ্যোগে গণ সচেতনতামূলক প্রচারণা র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশের গণসচেতনতামূলক প্রচারণার অংশ হিসেবে দিনাজপুরে এই র‌্যালি অনুষ্ঠিত হয়।

রোববার দুপুর ২টায় দিনাজপুর রেলওয়ে থানা হতে অফিসার ইনচার্জ মো. এনামুল হকের নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালীটি রেলওয়ে স্টেশন, বাহাদুর বাজার এলাকা প্রদক্ষিণ করে পুনরায় রেলওয়ে ষ্টেশনে এসে এসে শেষ হয়।

র‌্যালিতে দিনাজপুর রেলওয়ে স্টেশনের সুপারেনটেন্ড মো. গোলাম মোস্তফা, স্টেশন মাস্টার সুনীল কুমার, রেলওয়ে থানার এসআই মো. জিয়াউল হক জিয়া, রেল স্টেশনের টিকিট কালেক্টর ও প্রধান গুডস্ সহকারী মো. শামসুল হক, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর প্রধান মো. আনোয়ার হোসেনসহ রেলওয়ে থানার সকল পুলিশ সদস্য, রেল স্টেশনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য, রেল স্টেশনে অবস্থিত বিভিন্ন দোকানের ব্যবসায়ীবৃন্দ অংশগ্রহণ করেন।

র‌্যালিতে “মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইনের উপর দিয়ে হাটবেন না বা রেললাইন পার হবেন না, রেললাইনের উপর বসে থাকবেন না, রেললাইন পার হবার সময় ভালো করে দেখেশুনে সতর্কতার সাথে পার হন, শিশুদের রেললাইনের উপর খেলতে বা হাঁটতে দিবেন না, রেলগেট ব্যারিকেড ফেলানো থাকলে রেললাইন পার হওয়া থেকে বিরত থাকুন, রেললাইনের উপর গবাদি পশু চড়াবেন না, রেললাইন সংলগ্ন দোকানপাট বাজার বসাবেন না এবং বয়ষ্ক বধির প্রতিবন্ধী অন্ধ ব্যক্তিদের রেললাইন পারাপারে সহায়তা করুন” লেখা ব্যানার বহন করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ