রবিবার,২০শে মে, ২০১৮ ইং,৬ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৮
এমপি শওকত চৌধুরীর যত উন্নয়ন কার্যক্রম নতুনদের নিয়োগ দেবে ল্যাবএইড ফার্মা ছয়টি পদে শিক্ষক নিয়োগ দেবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরির সুযোগ কেয়ার বাংলাদেশে ঢাবি ছাত্রীকে হয়রানি, বাস আটকে প্রতিবাদ কেন দিনের বেলা রোজা রাখতে হয়? ফুলবাড়ী পল্লী বিদ্যুতের দেওয়া ভুতুড়ে বিলে অসন্তোষ ১০ হাজার গ্রাহক ॥

দিনাজপুর মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় ৫ হাজার পরীক্ষার্থী

2 years ago , বিভাগ : শিক্ষা,

download-1দিনাজপুর  প্রতিনিধি ॥ আজ শুক্রবার মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিনাজপুরে ৫ হাজার পরীক্ষার্থী অংশ নিবেন।
দিনাজপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ কামরুল হাসান জানান, মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিনাজপুর মেডিকেল কলেজ কেন্দ্রের আওতায় ৫ হাজার পরীক্ষার্থী অংশ নিবেন। এর মধ্যে মেডিকেল কলেজে ২৫০০ এবং উপকেন্দ্র সরকারী মহিলা কলেজে ১৫০০ ও কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজে ১০০০ পরীক্ষার্থী পরীক্ষা দিবেন। তিনি জানান, সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত পরীক্ষায় কেউই ইলেক্টনিক্স ডিভাইস, ক্যালকুলেটর ও মোবাইল নিয়ে কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠানে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে বলে অধ্যক্ষ কামরুল হাসান জানান।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ