শনিবার,২১শে অক্টোবর, ২০১৭ ইং,৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৪

নারায়ণগঞ্জে জাহাজ কারখানায় সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ ৪ শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আ.ফ.ম রুহুল হক এমপি বেতনে বিশ্বের চতুর্থ হাথুরুসিংহে মিয়ানমারে পুলিশের সাথে সংঘর্ষ: নিহত ৫ শতাধিক হলে ‘দুলাভাই জিন্দাবাদ’ চট্টগ্রামে বাস-কভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২ বড়াইগ্রাম ট্রাজেডির আজ তৃতীয় বর্ষপূর্তি হতাহতের পরিবারে আহাজারি থামেনি

দিনাজপুর মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় ৫ হাজার পরীক্ষার্থী

download-1দিনাজপুর  প্রতিনিধি ॥ আজ শুক্রবার মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিনাজপুরে ৫ হাজার পরীক্ষার্থী অংশ নিবেন।
দিনাজপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ কামরুল হাসান জানান, মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিনাজপুর মেডিকেল কলেজ কেন্দ্রের আওতায় ৫ হাজার পরীক্ষার্থী অংশ নিবেন। এর মধ্যে মেডিকেল কলেজে ২৫০০ এবং উপকেন্দ্র সরকারী মহিলা কলেজে ১৫০০ ও কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজে ১০০০ পরীক্ষার্থী পরীক্ষা দিবেন। তিনি জানান, সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত পরীক্ষায় কেউই ইলেক্টনিক্স ডিভাইস, ক্যালকুলেটর ও মোবাইল নিয়ে কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠানে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে বলে অধ্যক্ষ কামরুল হাসান জানান।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ