বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫২
দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান মুক্তিযোদ্ধা বিবেচনার বয়স কমপক্ষে ১২ বছর ৬ মাস

দিনাজপুর মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় ৫ হাজার পরীক্ষার্থী

1 year ago , বিভাগ : শিক্ষা,

download-1দিনাজপুর  প্রতিনিধি ॥ আজ শুক্রবার মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিনাজপুরে ৫ হাজার পরীক্ষার্থী অংশ নিবেন।
দিনাজপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ কামরুল হাসান জানান, মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিনাজপুর মেডিকেল কলেজ কেন্দ্রের আওতায় ৫ হাজার পরীক্ষার্থী অংশ নিবেন। এর মধ্যে মেডিকেল কলেজে ২৫০০ এবং উপকেন্দ্র সরকারী মহিলা কলেজে ১৫০০ ও কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজে ১০০০ পরীক্ষার্থী পরীক্ষা দিবেন। তিনি জানান, সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত পরীক্ষায় কেউই ইলেক্টনিক্স ডিভাইস, ক্যালকুলেটর ও মোবাইল নিয়ে কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠানে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে বলে অধ্যক্ষ কামরুল হাসান জানান।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ