মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৩
পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী ঠাকুরগাঁওয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

দিনাজপুর মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় ৫ হাজার পরীক্ষার্থী

download-1দিনাজপুর  প্রতিনিধি ॥ আজ শুক্রবার মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিনাজপুরে ৫ হাজার পরীক্ষার্থী অংশ নিবেন।
দিনাজপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ কামরুল হাসান জানান, মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিনাজপুর মেডিকেল কলেজ কেন্দ্রের আওতায় ৫ হাজার পরীক্ষার্থী অংশ নিবেন। এর মধ্যে মেডিকেল কলেজে ২৫০০ এবং উপকেন্দ্র সরকারী মহিলা কলেজে ১৫০০ ও কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজে ১০০০ পরীক্ষার্থী পরীক্ষা দিবেন। তিনি জানান, সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত পরীক্ষায় কেউই ইলেক্টনিক্স ডিভাইস, ক্যালকুলেটর ও মোবাইল নিয়ে কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠানে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে বলে অধ্যক্ষ কামরুল হাসান জানান।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: