মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৯
লিবিয়ার উপকূলে নৌকাডুবি, বহু শরণার্থী ‘নিখোঁজ’ ২ এপ্রিল এইচএসসি পরীক্ষা শুরু ! পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন

দিনাজপুর বিজিবি সেক্টরের ৫৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

dinazpur-mapদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুর সেক্টরের ৫৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রীতিভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুর দেড়টায় দিনাজপুর বিজিবি সেক্টরের শহীদ কর্ণেল গোলজার হলে দিনাজপুর বিজিবি সেক্টরের ৫৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিজিবি উত্তর-পশ্চিম অঞ্চল রংপুর জোনের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার আমিন চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, বিজিবি দেশের সার্বভৌমত্ব রক্ষায় জনগনের সহায়তায় সীমান্ত এলাকায় নিরাপত্তা ব্যবস্থায় নিয়োজিত রয়েছেন। দেশের জনগণ দেশের সার্বভৌমত্ব রক্ষায় সহযোগিতা না করলে সীমান্তে বিজিবি সদস্যরা কখনই নিরাপদে থাকতে পারত না। মহান স্বাধীনতা যুদ্ধে এদেশের মানুষ রক্ত দিয়ে দেশ রক্ষায় ঝাঁপিয়ে পড়েছিল। এসময় জঙ্গীবাদের বিরুদ্ধেও মানুষ সোচ্চার হয়েছে। দেশের জনগনের ক্ষতিসাধন ও দেশের মুল্যবান সম্পদ বিনষ্ট করতে যাতে জঙ্গীবাদেরা মাথা উচি করতে না পারে সে জন্য সীমান্তে নিশ্চিদ্র নিরাপত্তা ও টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে। সেই সাথে চোরাচালান, মাদক ও মানব পাচার রোধে বিজিবি কঠোর অবস্থানে রয়েছে। বিজিবিতে সহায়তা করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠান শেষে দিনাজপুর বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ জাকির হোসেনের আমন্ত্রণে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর জন্মদিন পালন করা হয়। এরপর আমন্ত্রিত অতিথিগণ ও বিজিবির সদস্যগণ প্রীতিভোজে অংশ গ্রহণ করেন। অতিথিদের মধ্যে দিনাজপুর ৪২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল একলিম আবেদীন, ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ কোরবান আলী, জয়পুরহাট ২০ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোস্তাফিজুর রহমান, দিনাজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, পুলিশ সুপার মোঃ হামিদুল আলম, দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ইমতিয়াজ আহমেদসহ সাংবাদিক, সুধীজন ও অন্যান্য অতিথিগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: