মঙ্গলবার,২২শে মে, ২০১৮ ইং,৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৬
রমজান ও কোরআনের নিবিড় সম্পর্ক খুলনার মতো গাজীপুরের নির্বাচন করুন ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২ জুন সরকারি হলো ২৪ মাধ্যমিক বিদ্যালয় বিএনপির রাজনীতি মানে আ’লীগের নিন্দা করা – পররাষ্ট্র মন্ত্রী ১৩ দফা দাবীতে শ্রমিকদের খনি অবরোধের কঠোর কর্মসূচি ঘোষণা ব্রিটিশ আমলের বগি দিয়ে চলছে লালমনিরহাট রেল বিভাগের কার্যক্রম

দিনাজপুর বিজিবি সেক্টরের ৫৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

dinazpur-mapদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুর সেক্টরের ৫৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রীতিভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুর দেড়টায় দিনাজপুর বিজিবি সেক্টরের শহীদ কর্ণেল গোলজার হলে দিনাজপুর বিজিবি সেক্টরের ৫৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিজিবি উত্তর-পশ্চিম অঞ্চল রংপুর জোনের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার আমিন চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, বিজিবি দেশের সার্বভৌমত্ব রক্ষায় জনগনের সহায়তায় সীমান্ত এলাকায় নিরাপত্তা ব্যবস্থায় নিয়োজিত রয়েছেন। দেশের জনগণ দেশের সার্বভৌমত্ব রক্ষায় সহযোগিতা না করলে সীমান্তে বিজিবি সদস্যরা কখনই নিরাপদে থাকতে পারত না। মহান স্বাধীনতা যুদ্ধে এদেশের মানুষ রক্ত দিয়ে দেশ রক্ষায় ঝাঁপিয়ে পড়েছিল। এসময় জঙ্গীবাদের বিরুদ্ধেও মানুষ সোচ্চার হয়েছে। দেশের জনগনের ক্ষতিসাধন ও দেশের মুল্যবান সম্পদ বিনষ্ট করতে যাতে জঙ্গীবাদেরা মাথা উচি করতে না পারে সে জন্য সীমান্তে নিশ্চিদ্র নিরাপত্তা ও টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে। সেই সাথে চোরাচালান, মাদক ও মানব পাচার রোধে বিজিবি কঠোর অবস্থানে রয়েছে। বিজিবিতে সহায়তা করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠান শেষে দিনাজপুর বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ জাকির হোসেনের আমন্ত্রণে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর জন্মদিন পালন করা হয়। এরপর আমন্ত্রিত অতিথিগণ ও বিজিবির সদস্যগণ প্রীতিভোজে অংশ গ্রহণ করেন। অতিথিদের মধ্যে দিনাজপুর ৪২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল একলিম আবেদীন, ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ কোরবান আলী, জয়পুরহাট ২০ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোস্তাফিজুর রহমান, দিনাজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, পুলিশ সুপার মোঃ হামিদুল আলম, দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ইমতিয়াজ আহমেদসহ সাংবাদিক, সুধীজন ও অন্যান্য অতিথিগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ