শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৮

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

দিনাজপুর নাট্য সমিতির নাটক মঞ্চস্থ

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর নাট্য সমিতি প্রযোজিত নাটক “আতর আলীদের নীলাভ পাট” সফল মঞ্চস্থ হয়েছে।
শনিবার সন্ধ্যায় দিনাজপুর নাট্য সমিতির নিজস্ব মঞ্চে নাট্যাচার্য সেলিম আল দীন রচিত ও নয়ন বার্টেল নির্দেশিত সমিতি প্রযোজিত নাটক “আতর আলীদের নীলাভ পাট” সফল মঞ্চস্থ হয়েছে। নাটকের পূর্বে বক্তব্য রাখেন সমিতির সভাপতি চিত্ত ঘোষ, অধ্যক্ষ কাজী বোরহান ও নির্দেশক নয়ন বার্টেল। প্রয়াত নাট্যজন শাহজাহান শাহ স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
নাটকের বিভিন্ন চরিত্রে রূপ দান করেন সম্বিত সাহা, সুলতান কামাল উদ্দীন বাচ্চু, তরিকুল আলম, শেখ সগির আহমেদ কমল, টংক নাথ অধিকারী, সিদ্দিকুর রহমান রিপন, কার্তিক রায়, বাবলু দাস, তানিন খান, শশাংক সাহা বাবুন, মনিরুজ্জামান মনির এবং মীন আরা ডালিয়া। মঞ্চ নির্মানে কার্তিক রায়, আবহ প্রক্ষেপনে নজরুল ইসলাম ও শশাংক সাহা বাবুন, আলো প্রক্ষেপনে বকুল ব্যানার্জী এবং সার্বিক পরিকল্পনা ও তত্বাবধানে ছিলেন নয়ন বার্টেল।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ