সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫৯
প্রেমিককে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে সবিতা ছাতকের জাউয়ায় র‌্যাবের হাতে দু’মাদক বিক্রেতা আটক পান চাষে লাভবান পলাশবাড়ীরর কৃষক আমিরাতের সঙ্গে চারটি সমঝোতা স্মারক সই, বড় বিনিয়োগ আশা “জলঢাকায় পুনরায় ভাইস চেয়ারম্যানের জন্য গনসংযোগে রিভা আমজাদ” ডোমারে উপজেলা নির্বাচনে মুক্তিযোদ্ধা নুরননবীর পক্ষে গণসংযোগে সাবেক এমপি ড. হামিদা বানু শোভা। নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক

দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়কসহ ১৬ নেতাকর্মী আটক, ককটেল উদ্ধার

দিনাজপুর জেলা প্রতিনিধি ॥
দিনাজপুরে গোপন বৈঠক করার সময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বখতিয়ার আহমেদ কচিসহ ১৬ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১০ জুলাই) দিবাগত রাতে তাদের আটক করা হয়। এ সময় ১৫টি ককটেল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রেদওয়ানুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি জানান, মঙ্গলবার দিবাগত রাতে নাশকতার উদ্দেশে গোপন বৈঠক হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বালুয়াডাঙ্গা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বখতিয়ার আহমেদ কচির বাড়িতে পুলিশ গেলে সেখান থেকে ১৬ জনকে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় ১৫টি ককটেল। তবে বৈঠকে উপস্থিত থাকা অনেকেই পালিয়ে গেছে।
তিনি জানান, খালেদা জিয়ার মামলার আপিলের শুনানীর রায়ের দিনে নাশকতা ঘটনানোর উদ্দেশে আটকরা গোপন বৈঠক করছিল। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ