শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩০

শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত? চট্টগ্রামে কমার্স ব্যাংকের নতুন শাখার উদ্বোধন চুক্তি লঙ্ঘন করায় পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি দিল ভারত

দিনাজপুরে ৩৮০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

download
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুর সদর উপজেলার সীমান্ত এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৩৮০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। এব্যাপারে ডিবি পুলিশের পক্ষ থেকে কোতয়ালী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, ডিবি পুলিশের এসআই মোঃ হাফিজুর রহমানের নেতৃত্বে টহলদল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে সদর উপজেলার কমলপুর ইউনিয়নের সীমান্তবর্তী দাইনুর গ্রামের ঈদগাহমাঠের দক্ষিণে অভিযান চালায়। এসময় ওই গ্রামের মেহগনি বাগান থেকে ৩৮০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক ২ জন সদর উপজেলার সুন্দরা জুলকাপাড়া গ্রামের লাল মোহাম্মদের পুত্র মকসেদুর রহমান (৩৫) ও একই গ্রামের রফিকুল ইসলামের পুত্র মাসুদ রানা (২১)। এই ২ জনকে মঙ্গলবার বিকেলে কোতয়ালী থানায় সোপর্দ করে ডিবি পুলিশের এসআই হাফিজুর রহমান বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। আটক ২ মাদক বিক্রেতাকে সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ