সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩৩

 পার্বতীপুর মডেল থানায় নতুন ওসি’র যোগদান বাগরেহাটে ২ সার ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরমিানা আজ রাত থেকে ইন্টারনেটে সমস্যা হতে পারে  আলুর উল্টোযাত্রা এ সপ্তাহেই ৩৭তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ প্রতিবাদে কাল স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ ‘বেপরোয়া’ নিয়ে জাজ ও পরিচালক সমিতির দ্বন্দ্ব

দিনাজপুরে ২ কলেজ ছাত্রীকে উত্যক্ত করায় ২ যুবকের ৬ মাস করে কারাদন্ড

download-2দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে ২ কলেজ ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে পৃথক ২টি ঘটনায় ২ বখাটে যুবককে ৬ মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার দিনাজপুরের বিরামপুর মহিলা কলেজের ২ ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে পৃথক ২টি ঘটনায় ৬ মাস করে কারাদন্ড প্রাপ্ত ২ যুবক হচ্ছে বিরামপুর পৌর শহরের দেবীপুর গ্রামের মৃত মোজাফ্ফর হোসেনের পুত্র মো. সেলিম (২৮) ও রংপুরের বদরগঞ্জ উপজেলার রাজবাড়ী গ্রামের নুরুন্নবী মিয়ার পুত্র শাহিন বাবু (২০)। ভ্রাম্যমান আদালতের বিচারক বিরামপুরের ইউএনও এসএম মনিরুজ্জামান আল মাসউদ উক্ত সাজা প্রদান করেন।
বিরামপুর থানার ওসি মো. মোখলেছুর রহমান জানান, বিরামপুর মহিলা কলেজের ছাত্রী শাবনুর আখতার ও লিলিয়ান মুর্মুকে বখাটে ২ যুবক প্রায় উত্যক্ত করতো। এলাকাবাসী ও পরিবারের সদস্যদের সহায়তায় বৃহস্পতিবার তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়। বিকেলে সাজাপ্রাপ্ত ২ বখাটে যুবককে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ