বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১০
মুক্তিযোদ্ধা বিবেচনার বয়স কমপক্ষে ১২ বছর ৬ মাস মুন সিনেমা হলের মালিককে ৯৯ কোটি টাকা দিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স পরীক্ষার সময়সূচি পরিবর্তন রাজধানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় ২ যুবক নিহত আদনান খুনে ৫ ছাত্র আটক, ছোরা উদ্ধার আজও আদালতে যাবেন খালেদা জিয়া নাইজেরিয়ায় জোড়া আত্মঘাতী হামলায় নিহত ১২

দিনাজপুরে ২ কলেজ ছাত্রীকে উত্যক্ত করায় ২ যুবকের ৬ মাস করে কারাদন্ড

download-2দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে ২ কলেজ ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে পৃথক ২টি ঘটনায় ২ বখাটে যুবককে ৬ মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার দিনাজপুরের বিরামপুর মহিলা কলেজের ২ ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে পৃথক ২টি ঘটনায় ৬ মাস করে কারাদন্ড প্রাপ্ত ২ যুবক হচ্ছে বিরামপুর পৌর শহরের দেবীপুর গ্রামের মৃত মোজাফ্ফর হোসেনের পুত্র মো. সেলিম (২৮) ও রংপুরের বদরগঞ্জ উপজেলার রাজবাড়ী গ্রামের নুরুন্নবী মিয়ার পুত্র শাহিন বাবু (২০)। ভ্রাম্যমান আদালতের বিচারক বিরামপুরের ইউএনও এসএম মনিরুজ্জামান আল মাসউদ উক্ত সাজা প্রদান করেন।
বিরামপুর থানার ওসি মো. মোখলেছুর রহমান জানান, বিরামপুর মহিলা কলেজের ছাত্রী শাবনুর আখতার ও লিলিয়ান মুর্মুকে বখাটে ২ যুবক প্রায় উত্যক্ত করতো। এলাকাবাসী ও পরিবারের সদস্যদের সহায়তায় বৃহস্পতিবার তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়। বিকেলে সাজাপ্রাপ্ত ২ বখাটে যুবককে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ