মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৯

পার্বতীপুরে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ লালপুরে গৃহবধুর আত্মহত্যা লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সৈয়দপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতি পালন বড়পুকুরিয়ায় ২দিনে সাড়ে ৩ লাখ মেঃ টন কয়লা কেনার জন্য ৪০০ আবেদন ! কয়লা বিক্রি সাময়িক স্থগিত বাংলাদেশ ব্যাংক ২০০ সহকারী পরিচালক নেবে ৩২৮ ‘কর্মকর্তা’ নিয়োগ দেবে রূপালী ব্যাংক

দিনাজপুরে ২ কলেজ ছাত্রীকে উত্যক্ত করায় ২ যুবকের ৬ মাস করে কারাদন্ড

download-2দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে ২ কলেজ ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে পৃথক ২টি ঘটনায় ২ বখাটে যুবককে ৬ মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার দিনাজপুরের বিরামপুর মহিলা কলেজের ২ ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে পৃথক ২টি ঘটনায় ৬ মাস করে কারাদন্ড প্রাপ্ত ২ যুবক হচ্ছে বিরামপুর পৌর শহরের দেবীপুর গ্রামের মৃত মোজাফ্ফর হোসেনের পুত্র মো. সেলিম (২৮) ও রংপুরের বদরগঞ্জ উপজেলার রাজবাড়ী গ্রামের নুরুন্নবী মিয়ার পুত্র শাহিন বাবু (২০)। ভ্রাম্যমান আদালতের বিচারক বিরামপুরের ইউএনও এসএম মনিরুজ্জামান আল মাসউদ উক্ত সাজা প্রদান করেন।
বিরামপুর থানার ওসি মো. মোখলেছুর রহমান জানান, বিরামপুর মহিলা কলেজের ছাত্রী শাবনুর আখতার ও লিলিয়ান মুর্মুকে বখাটে ২ যুবক প্রায় উত্যক্ত করতো। এলাকাবাসী ও পরিবারের সদস্যদের সহায়তায় বৃহস্পতিবার তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়। বিকেলে সাজাপ্রাপ্ত ২ বখাটে যুবককে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ