বৃহস্পতিবার,১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,৬ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৬
জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি পরীমনির মন জুড়ে শুধুই ‘স্বপ্নজাল’ আগামী নির্বাচনে আ.লীগকে পুণরায় মতায় আনতে হবে -রমেশ চন্দ্র সেন ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে এসএ টিভির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাংনীতে কৃষকলীগের কমিটি গঠন সাতক্ষীরায় নানা আয়োজনে এসএ টিভি’র চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে শ্যামনগরে সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

দিনাজপুরে ১ লাখ ৯১ হাজার দুঃস্থ পরিবারের মাঝে চাল বিতরণ

1467287017দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুর জেলায় পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ১৩টি উপজেলা ও ৯টি পৌরসভায় ১ লাখ ৯১ হাজার ১৯২টি দুঃস্থ পরিবারকে ১ হাজার ৯১১ দশমিক ৯২ মেট্রিক টন চাল বিতরণ করা হবে।
দিনাজপুর জেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট তপতি বিশ্বাস জানান, পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বুধবার ৬ সেপ্টেম্বর থেকে থেকে ৩ দিনের মধ্যে দিনাজপুরের ১৩টি উপজেলার ১০২টি ইউনিয়ন এবং ৯টি পৌরসভার ১ লাখ ৯১ হাজার ১৯২টি দুঃস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে। এজন্য ১ হাজার ৯১১ দশমিক ৯২ মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়েছে।
বরাদ্দকৃত চালের মধ্যে দিনাজপুরের ১৩টি উপজেলার ১০২টি ইউনিয়নে ১ লক্ষ ৭ হাজার ৩৮৬টি পরিবারের মধ্যে ১০ কেজি করে ১ হাজার ৬০৩ দশমিক ৮৬ মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়েছে। জেলার ৯টি পৌরসভায় ৩০ হাজার ৮০৬টি পরিবারের মধ্যে ১০ কেজি করে ৩০৮ দশমিক ০৬ মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়। বরাদ্দকৃত চাল সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মাধ্যমে এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের মাধ্যমে বিতরণ করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: