বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৬

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

দিনাজপুরে ১৭’শ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

imagesদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরের হাকিমপুর ডিগ্রী কলেজ এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ১ হাজার ৭’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।
দিনাজপুর হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুস সবুর জানান, শনিবার ভোরে হাকিমপুর ডিগ্রি কলেজের মাঠের পাশে পুলিশ অভিয়ান চালিয়ে ২ ব্যক্তিকে আটক করে। আটক ২ ব্যক্তির শরীর তল্লাশী করে তাদের শরীরে প্লাস্টিক দিয়ে ফিটিং করা অবস্থায় ১ হাজার ৭শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তারা স্বীকার করে ইয়াবা ট্যাবলেটগুলো হাকিমপুর উপজেলার হিলি বাজার ও পাশ্ববর্তী এলাকায় ভ্রাম্যমানভাবে ঘুরে বেরিয়ে ইয়াবা সেবীদের নিকট ট্যাবলেটগুলো বিক্রি করে। বিষয়টি পুলিশ জানতে পেয়ে তাদের আটক করে। এই ঘটনায় হাকিমপুর থানার এসআই সিফাতুল মাজদার বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেন। আটক ২ জন ভোলা জেলার লালমোহন উপজেলার সাতানি গ্রামের আব্দুল মান্নানের পুত্র মোতাহার আলী (৩০) ও হাকিমপুর উপজেলার বৈগ্রামের সিরাজ উদ্দিনের পুত্র মাসুদ রানা মানিক (৩২)। শনিবার দুপুরে গ্রেফতারকৃত ২ জনকে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। বিচারক রিমান্ড শুনানির জন্য আগামী ১৮ সেপ্টেম্বর দিন ধার্য করে তাদের জেল হাজতে প্রেরণ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ