বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৩

খেলতে খেলতে এবার হবে ‘রূপচর্চা’! তমা মির্জার ‘গ্রাস’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই বলিউডে স্বজনপোষণ বিতর্ক নিয়ে বিরক্ত বিদ্যা আল-ফুযাইরাতে শিষ্যদের নিয়ে ফুরফুরে ম্যারাডোনা পৃথিবীর বুকে উজ্জ্বল আলোর নাচন! জাকারবার্গ দায়িত্বজ্ঞানহীনের মত আচরণ করছেন: মাস্ক এলিয়েন খুঁজতে অণুবীক্ষণ যন্ত্র

দিনাজপুরে ১৭’শ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

imagesদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরের হাকিমপুর ডিগ্রী কলেজ এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ১ হাজার ৭’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।
দিনাজপুর হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুস সবুর জানান, শনিবার ভোরে হাকিমপুর ডিগ্রি কলেজের মাঠের পাশে পুলিশ অভিয়ান চালিয়ে ২ ব্যক্তিকে আটক করে। আটক ২ ব্যক্তির শরীর তল্লাশী করে তাদের শরীরে প্লাস্টিক দিয়ে ফিটিং করা অবস্থায় ১ হাজার ৭শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তারা স্বীকার করে ইয়াবা ট্যাবলেটগুলো হাকিমপুর উপজেলার হিলি বাজার ও পাশ্ববর্তী এলাকায় ভ্রাম্যমানভাবে ঘুরে বেরিয়ে ইয়াবা সেবীদের নিকট ট্যাবলেটগুলো বিক্রি করে। বিষয়টি পুলিশ জানতে পেয়ে তাদের আটক করে। এই ঘটনায় হাকিমপুর থানার এসআই সিফাতুল মাজদার বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেন। আটক ২ জন ভোলা জেলার লালমোহন উপজেলার সাতানি গ্রামের আব্দুল মান্নানের পুত্র মোতাহার আলী (৩০) ও হাকিমপুর উপজেলার বৈগ্রামের সিরাজ উদ্দিনের পুত্র মাসুদ রানা মানিক (৩২)। শনিবার দুপুরে গ্রেফতারকৃত ২ জনকে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। বিচারক রিমান্ড শুনানির জন্য আগামী ১৮ সেপ্টেম্বর দিন ধার্য করে তাদের জেল হাজতে প্রেরণ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ