বৃহস্পতিবার,২৬শে এপ্রিল, ২০১৮ ইং,১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫০
ব্যাংক এশিয়ায় নিয়োগ লালপুরের বিশিষ্ট কলামিষ্ট মোসাদ্দেক হোসেন (নানা ভাই) আর নেই চিরিরবন্দরে ব্লাস্ট রোগ দমনে কাজ করছে কৃষি বিভাগ লালপুরে ঝড় শিলা বৃষ্টিতে কৃষকের ক্ষয় ক্ষতি ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু জেনে নিন বিশ্বকাপে টাইগারদের ম্যাচের সময়সূচি কঠিন দিনে সাকিব ভাইয়ের জন্য গর্ব হচ্ছে : মুস্তাফিজ

দিনাজপুরে হত্যা চেষ্টা মামলায় ২ জনের যাবজ্জীবন ও ২জনের বিভিন্ন মেয়াদে সশ্রম কারাদন্ড ও জরিমানা

download-1
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে হত্যা চেষ্টা মামলায় ২ জনের যাবজ্জীবন ও ২জনের বিভিন্ন মেয়াদে সশ্রম কারাদন্ডের রায় ঘোষনা করা হয়েছে। দন্ডিত ৪ জনকে ২৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।
সোমবার বিকেল ৪টায় দিনাজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা-২ জজ মোঃ ওয়ালিউল ইসলাম হত্যা চেষ্টা মামলায় আসামী বোচাগঞ্জ উপজেলার জালানী গ্রামের আফতাব উদ্দীনের পুত্র আলম হোসেন (৩৯) ও একই গ্রামের বাসেদ ওরফে বাচ্চা মিয়ার পুত্র রফিকুল ইসলাম ওরফে অকিবুল হোসেন (৪০)কে সাক্ষ্য প্রমাণে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেছেন। মামলার অপর ২ আসামী জালানী গ্রামের আব্দুর রউফের পুত্র মোঃ আব্দুস সালাম(৩৫)কে ৯ বছর সশ্রম কারাদন্ড ও একই গ্রামের মজির উদ্দীনের পুত্র আফতাব উদ্দীন (৬৮)কে ৩ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেছেন। অভিযুক্ত ৪ আসামীকে ২৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাস করে সশ্রম কারাদন্ডের রায় ঘোষনা করেন।
দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার তুলাই নদীর অদূরে ২০০৭ সালের ১৫ জুলাই বিকাল সাড়ে ৫টায় বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ্যপ্রহরী মোজাহারুল ইসলামকে আটক করে আসামীরা হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে হাত ও পায়ের আঙ্গুল এবং বাম কান কেটে ফেলে। গুরুতর আহত মোজাহারুল বাদী হয়ে বোচাগঞ্জ থানায় ২০০৭ সালের ২২ জুলাই ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নং- জিআর ৪৫/২০০৭।
পুলিশ তদন্তে দন্ডিত ৪ আসামীর বিরুদ্ধে চার্জশীট ও ২ আসামীকে মামলা থেকে অব্যাহতি দিয়ে আদালতে প্রতিবেদন পেশ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ