বৃহস্পতিবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৪
ফেসটাইম প্রযুক্তি যেভাবে বাঁচিয়ে দিল নারীকে প্রধানমন্ত্রী আসছেন: রাজশাহীতে সাজ সাজ রব পাঁচবিবি যথাযোগ্য মর্যাদায় আন্তজাতিক মাতৃ ভাষা দিবস পালিত লালমনিরহাটে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আগামীকাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৬

deathদিনাজপুর জেলা সংবাদদাতা: পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন।
রোববার সকাল ৮টায় জেলার চিরিরবন্দর উপজেলার ভুষিরবন্দর থেকে ভ্যান যোগে গৃহবধূ জয়নাব বানু (২৩) চিরিরবন্দর উপজেলা যাওয়ার পথে দিনাজপুর-রংপুর মহাসড়কের চাম্পাতলী নামকস্থানে দ্রুতগামী বাসের ধাক্কায় ভ্যান থেকে ছিটকে পড়ে। ভ্যানের যাত্রী জয়নাব বানু গুরুতর আহত হলে এলাকার লোকজন তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। নিহত জয়নাব বানু ভুষিরবন্দর গ্রামের ওমর আলীর স্ত্রী। ময়না তদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে কোতয়ালী থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়।
এদিকে রোববার দুপুর ২টায় দিনাজপুরের নিমনগর বাসস্ট্যান্ডে ঢাকাগামী নাবিল পরিবহন বাসের ধাক্কায় একটি ইজিবাইক যাত্রীসহ উল্টে যায়। ইজিবাইক চালক কবির (২৮), যাত্রী রাজন (২৫), শ্যামলী রানী (২০), দুলাল চন্দ্র (২০), রায়হান (২২) ও জুলহাজ (২১) গুরুতর আহত হয়। আহত ৬ জনকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত ইজিবাইক পুলিশ হেফাজতে রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ