মঙ্গলবার,১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং,৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২৮
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৬

deathদিনাজপুর জেলা সংবাদদাতা: পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন।
রোববার সকাল ৮টায় জেলার চিরিরবন্দর উপজেলার ভুষিরবন্দর থেকে ভ্যান যোগে গৃহবধূ জয়নাব বানু (২৩) চিরিরবন্দর উপজেলা যাওয়ার পথে দিনাজপুর-রংপুর মহাসড়কের চাম্পাতলী নামকস্থানে দ্রুতগামী বাসের ধাক্কায় ভ্যান থেকে ছিটকে পড়ে। ভ্যানের যাত্রী জয়নাব বানু গুরুতর আহত হলে এলাকার লোকজন তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। নিহত জয়নাব বানু ভুষিরবন্দর গ্রামের ওমর আলীর স্ত্রী। ময়না তদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে কোতয়ালী থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়।
এদিকে রোববার দুপুর ২টায় দিনাজপুরের নিমনগর বাসস্ট্যান্ডে ঢাকাগামী নাবিল পরিবহন বাসের ধাক্কায় একটি ইজিবাইক যাত্রীসহ উল্টে যায়। ইজিবাইক চালক কবির (২৮), যাত্রী রাজন (২৫), শ্যামলী রানী (২০), দুলাল চন্দ্র (২০), রায়হান (২২) ও জুলহাজ (২১) গুরুতর আহত হয়। আহত ৬ জনকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত ইজিবাইক পুলিশ হেফাজতে রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ