বৃহস্পতিবার,২০শে জুলাই, ২০১৭ ইং,৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৩

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে শিশু শ্রম মুক্ত করা হবে ————-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ৩৫তম বিসিএসে ক্যাডার পদে উত্তীর্ণ ১৫ প্রার্থীকে তলব জিমেইলে ভুলে পাঠানো বার্তা বাতিল করতে চান? সাইবার হয়রানি বেশি হয় ইনস্টাগ্রামে ‘নিউজ ফিড’ যুক্ত করছে গুগল কলাপাড়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।। আসাদ-বিরোধী গেরিলাদের প্রতি সমর্থন বন্ধ করছেন ট্রাম্প

দিনাজপুরে শিক্ষার্থীদের মানবন্ধন ও বিক্ষোভ মিছিল

download-1দিনাজপুর  প্রতিনিধি ॥ মাধ্যমিক পর্যায়ের পাবলিক পরীায় সৃজনশীল প্রশ্ন ৬টির পরিবর্তে ৭টি করার প্রতিবাদের বৃহস্পতিবার দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিভিন্ন স্কুলের শিার্থীরা।
দিনাজপুর শিল্পকলা একাডেমির সম্মুখ সড়কে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত তারা এই মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধন শেষে শহরে একটি বিােভ মিছিল বের করে।
মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন শিার্থী আন্দোলন কমিটির সভাপতি ফরহাদ রেজা রিক্ত, সহ-সভাপতি সুজা তাসদিক, সহ-সভাপতি ফারদিব নুর রিয়াল, সাধারন সম্পাদক তারেক রহমান, যুগ্ম সাধারন সম্পাদক তাহমিদ হাসান তৌকি, সাংগঠনিক সম্পাদক এসএম ইসতিয়াক, সহ-সাংগঠনিক সম্পাদক ফারদিন মেজবাহ জিসান।
মানববন্ধন কর্মসূচী চলাকালে শিার্থীরা জানায়, বাংলা, সাধারন গনিত, বাংলাদেশ ও বিশ্ব পরিচয়, ধর্ম এবং কৃষি শিা বিষয়ে ৬টি সৃজনশীল প্রশ্নের জন্য সময় বরাদ্দ ছিলো মাত্র ২ ঘন্টা ১০ মিনিট। এই অল্প সময়ে ৬টি প্রশ্নের উত্তর পূর্ণাঙ্গরূপে দেয়া সম্ভব হচ্ছিল না। এর উপর শিা মন্ত্রনালয় আরও একটি প্রশ্ন বাড়িয়ে ৭টি সৃজনশীল প্রশ্ন করার ঘোষনা দেয়। এটা কোমলমতি শিার্থীদের উপর মানসিক নির্যাতন উল্লেখ করে তারা পাবলিক পরীায় ৬টি সৃজনশীল প্রশ্ন রাখার দাবী জানান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ