মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৯
লিবিয়ার উপকূলে নৌকাডুবি, বহু শরণার্থী ‘নিখোঁজ’ ২ এপ্রিল এইচএসসি পরীক্ষা শুরু ! পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন

দিনাজপুরে লক্ষাধিক পরিবার ১০ কেজি দরে চাল পাবেন

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে ১ লাখ ৩০ হাজার ৫০৫টি পরিবার আজ থেকে ৫ মাসের জন্য ১০ টাকা কেজি দরে মাসিক ৩০ কেজি করে চাল পাবেন।
দিনাজপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আব্দুল কাদির জানান, আজ বুধবার থেকে খাদ্য মন্ত্রনালয়ের সিদ্ধান্ত অনুযায়ী দিনাজপুরের ১৩টি উপজেলার ১০২টি ইউনিয়ন ও ৯টি পৌরসভার ১ লাখ ৩০ হাজার ৫০৫টি হতদরিদ্র পরিবারের মাঝে ১০ টাকা কেজি দরে প্রতি মাসে ৩০ কেজি করে চাল বিক্রি করা হবে। সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর এবং আগামী বছরের ফেব্রুয়ারী ও মার্চ মাসে কার্ডের মাধ্যমে চাল বিক্রি করা হবে। সপ্তাহের শনি, সোম ও বুধবার ডিলারের মাধ্যমে চাল বিক্রি হবে।
তিনি জানান, হতদরিদ্রদের মাঝে স্বল্পমুল্যে চাল বিক্রির কার্যক্রমকে বাস্তবায়িত করার জন্য জেলায় ২৪৫ জন ডিলার নিয়োগ করা হয়েছে। হতদরিদ্র পরিবারগুলোর জন্য সরকারের এই কর্মসূচীকে প্রশংসিত ও বাস্তব সম্মত বলে উল্লেখ করেছেন কার্ড পাওয়া হতদরিদ্র পরিবারের সদস্যরা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: