বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৬
দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান মুক্তিযোদ্ধা বিবেচনার বয়স কমপক্ষে ১২ বছর ৬ মাস

দিনাজপুরে লক্ষাধিক পরিবার ১০ কেজি দরে চাল পাবেন

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে ১ লাখ ৩০ হাজার ৫০৫টি পরিবার আজ থেকে ৫ মাসের জন্য ১০ টাকা কেজি দরে মাসিক ৩০ কেজি করে চাল পাবেন।
দিনাজপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আব্দুল কাদির জানান, আজ বুধবার থেকে খাদ্য মন্ত্রনালয়ের সিদ্ধান্ত অনুযায়ী দিনাজপুরের ১৩টি উপজেলার ১০২টি ইউনিয়ন ও ৯টি পৌরসভার ১ লাখ ৩০ হাজার ৫০৫টি হতদরিদ্র পরিবারের মাঝে ১০ টাকা কেজি দরে প্রতি মাসে ৩০ কেজি করে চাল বিক্রি করা হবে। সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর এবং আগামী বছরের ফেব্রুয়ারী ও মার্চ মাসে কার্ডের মাধ্যমে চাল বিক্রি করা হবে। সপ্তাহের শনি, সোম ও বুধবার ডিলারের মাধ্যমে চাল বিক্রি হবে।
তিনি জানান, হতদরিদ্রদের মাঝে স্বল্পমুল্যে চাল বিক্রির কার্যক্রমকে বাস্তবায়িত করার জন্য জেলায় ২৪৫ জন ডিলার নিয়োগ করা হয়েছে। হতদরিদ্র পরিবারগুলোর জন্য সরকারের এই কর্মসূচীকে প্রশংসিত ও বাস্তব সম্মত বলে উল্লেখ করেছেন কার্ড পাওয়া হতদরিদ্র পরিবারের সদস্যরা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ