বৃহস্পতিবার,১৯শে অক্টোবর, ২০১৭ ইং,৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:২১

মজুরি কমিশনের দাবিতে নর্থ বেঙ্গল সুগার মিলে গেট মিটিং দলকে চাপে রেখে ফিরলেন মুশফিকও জুটিবদ্ধ মম-নিলয় ইউটিউব কাঁপাচ্ছে ‘টিকাটুলি’ (ভিডিও) শেখ রাসেলের জন্মদিনে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী ব্র্যাক ব্যাংকে কাজের সুযোগ ১৬ পদে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ

দিনাজপুরে লক্ষাধিক পরিবার ১০ কেজি দরে চাল পাবেন

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে ১ লাখ ৩০ হাজার ৫০৫টি পরিবার আজ থেকে ৫ মাসের জন্য ১০ টাকা কেজি দরে মাসিক ৩০ কেজি করে চাল পাবেন।
দিনাজপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আব্দুল কাদির জানান, আজ বুধবার থেকে খাদ্য মন্ত্রনালয়ের সিদ্ধান্ত অনুযায়ী দিনাজপুরের ১৩টি উপজেলার ১০২টি ইউনিয়ন ও ৯টি পৌরসভার ১ লাখ ৩০ হাজার ৫০৫টি হতদরিদ্র পরিবারের মাঝে ১০ টাকা কেজি দরে প্রতি মাসে ৩০ কেজি করে চাল বিক্রি করা হবে। সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর এবং আগামী বছরের ফেব্রুয়ারী ও মার্চ মাসে কার্ডের মাধ্যমে চাল বিক্রি করা হবে। সপ্তাহের শনি, সোম ও বুধবার ডিলারের মাধ্যমে চাল বিক্রি হবে।
তিনি জানান, হতদরিদ্রদের মাঝে স্বল্পমুল্যে চাল বিক্রির কার্যক্রমকে বাস্তবায়িত করার জন্য জেলায় ২৪৫ জন ডিলার নিয়োগ করা হয়েছে। হতদরিদ্র পরিবারগুলোর জন্য সরকারের এই কর্মসূচীকে প্রশংসিত ও বাস্তব সম্মত বলে উল্লেখ করেছেন কার্ড পাওয়া হতদরিদ্র পরিবারের সদস্যরা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ