রবিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৮
লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা আটক পালাতে গিয়ে নদীতে ঝাঁপ দেয়া যুবকের মরদেহ উদ্ধার এক মিনিটের জন্যেও বাইরে থাকতে পারছিলাম না’ কাউখালীতে প্রতিপক্ষকে ফাঁসাতে সাজানো গুম মামলা ॥ ভিকটিম যুবক উদ্ধার নাটোরে সাংবাদিককে হত্যার হুমকি॥ থানায় জিডি লালপুরে সাপ কামড়ে মৃত্যু! মাদকবিরোধী ক্লাস নিলেন র‌্যাব কর্মকর্তা

দিনাজপুরে মাদকসহ বিক্রেতা আটক

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দিনাজপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে এক মাদক বিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। আটক মাদক বিক্রেতার নাম রেজাউল ইসলাম (৩৮)। রেজাউল দিনাজপুর শহরের নিউ টাউন এলাকার মৃত রোস্তম আলীর ছেলে। এ সময় তার কাছ থেকে ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আজ শুক্রবার ভোরে উপজেলার বিশ্বনাথপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের অধিনায়ক (সিও) মেজর তালুকদার নাজমুছ সাকিব বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়েছে। আটক মাদক বিক্রেতার বিরুদ্ধে দিনাজপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ