বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৫
দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান মুক্তিযোদ্ধা বিবেচনার বয়স কমপক্ষে ১২ বছর ৬ মাস

দিনাজপুরে মাদকদ্রব্য, রুপি-টাকাসহ ১ জন আটক

downloadদিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের হাকিমপুর সীমান্তে বিজিবি অভিযান চালিয়ে ভারতীয় ফেন্সিডিল, ভারতীয় রুপি ও বাংলাদেশি টাকা সহ ১ জনকে আটক করেছে।
জানা গেছে, বুধবার সন্ধ্যায় র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক মেজর মো. হাসান আরাফাতের নেতৃত্বে র‌্যাবের একটি দল হাকিমপুর এলাকায় টহলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী মধ্যবাসুদেবপুর গ্রামের মৃত ইলিয়াছ মিয়ার পুত্র লোকমান হোসেন (৩৫)’র বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় তার বাড়ী তল্লাশী চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিল, ৪০ বোতল বিদেশী মদ, ১ লাখ ১০ হাজার ৫৬০ বাংলাদেশি টাকা ও ভারতীয় ১ হাজার ১৬০ রুপি সহ তাকে আটক করা হয়। এব্যাপারে বৃহস্পতিবার দুপুর ১টায় হাকিমপুর থানায় লোকমানকে আসামী করে মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ