রবিবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৩

ভোলায় নারী মাদক বিক্রেতা গ্রেপ্তার দিনাজপুরে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার অযত্নের কারণেই রংপুর অঞ্চলের নদীগুলো আজ দুর্ভোগের কারণ সৈয়দপুরে ট্রেন থেকে সাড়ে তিন লাখ টাকার ইনজেকশন উদ্ধার ড্রয়ে সন্তোষজনক ব্যাটিং প্রস্তুতি মর্যাদা পুনরুদ্ধারের ভার অনূর্ধ্ব-১৮ দলের রোহিঙ্গা শিশু দত্তক নিতে চান এই অভিনেত্রী

দিনাজপুরে ভুয়া চিকিৎসক আটক হাসপাতাল সিলগালা

দিনাজপুর  প্রতিনিধি ॥ র‌্যাব দিনাজপুরে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসককে আটক ও হাসপাতাল সিলগালা করেছে।
রোববার রাত ৮টার দিকে র‌্যাব ১৩ এর দিনাজপুরের ক্যাম্পে কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিবের নেতৃত্বে শহরের উত্তর বালুবাড়ী পানির ট্যাংকি এলাকায় অভিযান চালিয়ে ১ ভুয়া চিকিৎসককে আটক এবং কে আর লায়ন আই হাসপাতাল সিলগালা করেছে। ভুয়া চিকিৎসক রেজাউল করিম ওই হাসপাতালের পরিচালক হিসেবে চোখের ছানী অপারেশনসহ চক্ষু ক্যাম্প পরিচালনা করে আসছিলেন। ভুয়া এই চিকিৎসক জটিল রোগের চিকিৎসার নামে ১১ মাস ধরে রোগীদের সাথে প্রতারনা করে আসছিলেন।
র‌্যাবের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, সরকারি অনুমোদন ছাড়াই হাসপাতালটি চালাচ্ছিলেন ভুয়া চিকিৎসক রেজাউল করিম চৌধুরী। তার শিক্ষাগত যোগ্যতা এবং প্রশিক্ষন সংক্রান্ত সনদপত্রও জাল। প্রতারনার অভিযোগে হাসপাতালের পরিচালক চিকিৎসককে আটক করাসহ হাসপাতাল সিলগালা ও মালামাল জব্দ করা হয়। এঘটনায় র‌্যাব বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা দায়ের করেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ