শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫৭
‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

দিনাজপুরে ভুয়া চিকিৎসক আটক হাসপাতাল সিলগালা

দিনাজপুর  প্রতিনিধি ॥ র‌্যাব দিনাজপুরে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসককে আটক ও হাসপাতাল সিলগালা করেছে।
রোববার রাত ৮টার দিকে র‌্যাব ১৩ এর দিনাজপুরের ক্যাম্পে কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিবের নেতৃত্বে শহরের উত্তর বালুবাড়ী পানির ট্যাংকি এলাকায় অভিযান চালিয়ে ১ ভুয়া চিকিৎসককে আটক এবং কে আর লায়ন আই হাসপাতাল সিলগালা করেছে। ভুয়া চিকিৎসক রেজাউল করিম ওই হাসপাতালের পরিচালক হিসেবে চোখের ছানী অপারেশনসহ চক্ষু ক্যাম্প পরিচালনা করে আসছিলেন। ভুয়া এই চিকিৎসক জটিল রোগের চিকিৎসার নামে ১১ মাস ধরে রোগীদের সাথে প্রতারনা করে আসছিলেন।
র‌্যাবের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, সরকারি অনুমোদন ছাড়াই হাসপাতালটি চালাচ্ছিলেন ভুয়া চিকিৎসক রেজাউল করিম চৌধুরী। তার শিক্ষাগত যোগ্যতা এবং প্রশিক্ষন সংক্রান্ত সনদপত্রও জাল। প্রতারনার অভিযোগে হাসপাতালের পরিচালক চিকিৎসককে আটক করাসহ হাসপাতাল সিলগালা ও মালামাল জব্দ করা হয়। এঘটনায় র‌্যাব বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা দায়ের করেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ