শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫১

পদত্যাগ করলেন হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি সিন স্পাইসার আজ সকালে হজ ক্যাম্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ নাটোরে জাতীয় শিক-কর্মচারী ঐক্য ফ্রন্টের মানববন্ধন ফকিরহাটে পৃথক অভিযানে গাজা সহ আটক-২ রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী আটক নাটোরে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

দিনাজপুরে ভুয়া চিকিৎসক আটক হাসপাতাল সিলগালা

দিনাজপুর  প্রতিনিধি ॥ র‌্যাব দিনাজপুরে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসককে আটক ও হাসপাতাল সিলগালা করেছে।
রোববার রাত ৮টার দিকে র‌্যাব ১৩ এর দিনাজপুরের ক্যাম্পে কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিবের নেতৃত্বে শহরের উত্তর বালুবাড়ী পানির ট্যাংকি এলাকায় অভিযান চালিয়ে ১ ভুয়া চিকিৎসককে আটক এবং কে আর লায়ন আই হাসপাতাল সিলগালা করেছে। ভুয়া চিকিৎসক রেজাউল করিম ওই হাসপাতালের পরিচালক হিসেবে চোখের ছানী অপারেশনসহ চক্ষু ক্যাম্প পরিচালনা করে আসছিলেন। ভুয়া এই চিকিৎসক জটিল রোগের চিকিৎসার নামে ১১ মাস ধরে রোগীদের সাথে প্রতারনা করে আসছিলেন।
র‌্যাবের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, সরকারি অনুমোদন ছাড়াই হাসপাতালটি চালাচ্ছিলেন ভুয়া চিকিৎসক রেজাউল করিম চৌধুরী। তার শিক্ষাগত যোগ্যতা এবং প্রশিক্ষন সংক্রান্ত সনদপত্রও জাল। প্রতারনার অভিযোগে হাসপাতালের পরিচালক চিকিৎসককে আটক করাসহ হাসপাতাল সিলগালা ও মালামাল জব্দ করা হয়। এঘটনায় র‌্যাব বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা দায়ের করেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ