মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪১
পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর গেলেন এরশাদ গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে

দিনাজপুরে বৈশাখী র‌্যালি ও মেলা

দিনাজপুর : বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখে ১৪২৪ পুরনো বছরকে বিদায় জানিয়ে নতুন ১৪২৫ বরণ করে নিতে দিনাজপুরে অনুষ্ঠিত হয়েছে,বৈশাখী র‌্যালি।

দিনাজপুর জেলা প্রশাসন ও আজ বৈশাখী উদযাপন কমিটির যৌথ উদ্যোগে আজ শনিবার সকাল সাড়ে ৯টায় দিনাজপুর বড় ময়দাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে র‌্যালিটি বের হয়। দিনাজপুরে বৈশাখী র‌্যালি ও মেলার‌্যালিতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, জেলা প্রশাসক ড.আবু নঈম মুহাম্মদ আব্দুছ ছবুর, জেলা পুলিশ সুপার হামিদুল আলম, প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চুসহ সর্বস্তরের কয়েক হাজার মানুষ অংশ নেয়।

র‌্যালিটি দিনাজপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বৈশাখের রঙে রঙিন মানুষের পদভারে ভরে ওঠে সমস্ত শহর। র‌্যালিতে আবহমান বাংলার ঐতিহ্য সমূহ স্থান পায়। দিনাজপুরে বৈশাখী র‌্যালি ও মেলাএদিকে বাঙালির প্রাণের উৎসব বৈশাখ উপলক্ষে দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে শুরু হয়েছে সপ্তাহব্যাপী বৈশাখী মেলা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ