সোমবার,২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:২৯
ফায়ার সার্ভিসে চাকরির সুযোগ গ্রন্থমেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন বই ‘নির্বাচিত ১০০ ভাষণ’ ২২ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ এনবিআরের শীর্ষ পর্যায়ে রদবদল দুর্গাপুরে পাদুকা উৎসব পালিত ফুলবাড়ী সীমান্তে ভারতীয় মদ ও ফেন্সিডিলসহ আটক ২ কাউখালীতে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

দিনাজপুরে বিজিবি ও পুলিশের পৃথক অভিযানে মাদকসহ ৪ জন গ্রেফতার

somoy-ovijjan-m20160402110351
দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে পুলিশ এবং বিজিবির পৃথক ২টি অভিযানে ২৬০ বোতল ফেন্সিডিল ও ৩১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে আটক করা হয়।
দিনাজপুর বিজিবি সেক্টর সূত্রে প্রকাশ, মঙ্গলবার দুপুরে বিরামপুর উপজেলার ভাইগড় সীমান্ত এলাকায় ১ জন ভ্যান চালককে ২টি বস্তাসহ আটক করা হয়। ওই ২টি বস্তা থেকে ২০০ বোতল ফেন্সিডিল ও ৩১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক ভ্যান চালক বিরামপুর উপজেলার কেটরা গ্রামের মহের উদ্দীনের পুত্র ময়নুল ইসলাম (২৫) বিজিবির জিজ্ঞাসাবাদে জানায়, ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেটগুলো বগুড়া সদর উপজেলার মাটিরডালি গ্রামের হাবিব নামের ১ যুবক তার ভ্যানে তুলে দেয় ভাইগড় সীমান্ত এলাকা থেকে বিরামপুরে পৌছে দিতে পরিবহন ভাড়া বাবদ তাকে ৫০০ টাকা দেয়া হয়েছে। উদ্ধারকৃত ফেন্সিডিল, ইয়াবা ট্যাবলেট ও আটক ময়নুলকে বিরামপুর থানায় সোপর্দ করা হয়েছে। এব্যাপারে বিজিবির পক্ষ থেকে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।
ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার দুপুরে হিলি থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস ঘোড়াঘাট থানা মোড়নামকস্থানে আটক করে তল্লাশী চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করা হয়। আটক ৩ জন হিলি চুড়িপট্টি এলাকার আনোয়ার হোসেন (৩২), মতিয়ার রহমান (৩৫) ও বাবলু মিয়া (২৫)কে থানায় সোপর্দ করে এসআই আসাদ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়। আটকদের মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর জুডিশিয়াল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ