বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৪

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

দিনাজপুরে বিজিবি এবং পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৪ জন আটক

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে বিজিবি এবং পুলিশের পৃথক অভিযানে মাদক, গরু মোটাতাজাকরণ ট্যাবলেট, ভারতীয় কাপড়, কসমেটিক ও ইমিটেশন সামগ্রীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
দিনাজপুর বিজিবি সেক্টর সূত্রে প্রকাশ, শনিবার দুপুর দেড়টায় আব্দুলপুর থেকে পার্বতীপুরগামী রকেট ট্রেন বিরামপুর রেলওয়ে ষ্টেশনে পৌছলে বিজিবির অভিযান টিম ট্রেনের বগি তল্লাশী করে। ট্রেন তল্লাশী করে ২ জন মহিলার নিকট থেকে প্রায় ৪০ হাজার পিস গরু মোটাতাজাকরণ ও অন্যান্য বগি থেকে ৫০ লক্ষ টাকা মূল্যের ভারতীয় শাড়ী, থান কাপড়, থ্রি-পিস, ইমিটেশন সামগ্রী ও কসমেটিক উদ্ধার করে। আটক ২ জন নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপাড়া মহল্লার জলিল খানের স্ত্রী শারমিনা (৩৫) ও মহদেব খানের স্ত্রী মেরিনা (৩২)কে বিরামপুর থানায় সোপর্দ করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে দিনাজপুর সদর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ রেদওয়ানুর রহিম জানান, শনিবার সকালে দিনাজপুর শহরে মির্জাপুর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে গাজা ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করে। আটক ২ জন সদর উপজেলার রাজবাড়ী মহল্লার বিশ্বনাথ কুন্ডুর পুত্র বিকাশ কুন্ডু (৩৮) ও রিয়াজুল ইসলামের পুত্র রুবেল ইসলাম রনি (২২)কে আটক করা হয়। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে কোতয়ালী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটকদের বিকেলে সদর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ