মঙ্গলবার,২৪শে এপ্রিল, ২০১৮ ইং,১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:১৭
সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি পূর্ণাঙ্গ মানুষ তৈরিতে বইয়ের গুরুত্ব অপরিসীম : শিক্ষামন্ত্রী শৈলকুপায় ৫ শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী রানা প্লাজা ট্র্যাজেডি : গার্মেন্ট ব্যবসায় কী পরিবর্তন হয়েছে মোস্তাফিজের বিপক্ষে রাতে মাঠে নামবেন সাকিব চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৯৮৬৩ পরীক্ষার্থী

দিনাজপুরে বিজিবি এবং পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৪ জন আটক

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে বিজিবি এবং পুলিশের পৃথক অভিযানে মাদক, গরু মোটাতাজাকরণ ট্যাবলেট, ভারতীয় কাপড়, কসমেটিক ও ইমিটেশন সামগ্রীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
দিনাজপুর বিজিবি সেক্টর সূত্রে প্রকাশ, শনিবার দুপুর দেড়টায় আব্দুলপুর থেকে পার্বতীপুরগামী রকেট ট্রেন বিরামপুর রেলওয়ে ষ্টেশনে পৌছলে বিজিবির অভিযান টিম ট্রেনের বগি তল্লাশী করে। ট্রেন তল্লাশী করে ২ জন মহিলার নিকট থেকে প্রায় ৪০ হাজার পিস গরু মোটাতাজাকরণ ও অন্যান্য বগি থেকে ৫০ লক্ষ টাকা মূল্যের ভারতীয় শাড়ী, থান কাপড়, থ্রি-পিস, ইমিটেশন সামগ্রী ও কসমেটিক উদ্ধার করে। আটক ২ জন নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপাড়া মহল্লার জলিল খানের স্ত্রী শারমিনা (৩৫) ও মহদেব খানের স্ত্রী মেরিনা (৩২)কে বিরামপুর থানায় সোপর্দ করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে দিনাজপুর সদর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ রেদওয়ানুর রহিম জানান, শনিবার সকালে দিনাজপুর শহরে মির্জাপুর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে গাজা ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করে। আটক ২ জন সদর উপজেলার রাজবাড়ী মহল্লার বিশ্বনাথ কুন্ডুর পুত্র বিকাশ কুন্ডু (৩৮) ও রিয়াজুল ইসলামের পুত্র রুবেল ইসলাম রনি (২২)কে আটক করা হয়। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে কোতয়ালী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটকদের বিকেলে সদর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ