বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৮

মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে? জবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার চার দিনের দিবারাত্রির টেস্ট! আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে বাংলাদেশ

দিনাজপুরে বিজিবির বৃক্ষ রোপন ও মাছের পোনা অবমুক্তকরণ

download (2)
দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে বিজিবি সেক্টর ও ব্যাটালিয়নের যৌথ উদ্যোগে বৃক্ষ রোপন এবং মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে।
রোববার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদর দপ্তর কুঠিবাড়ীতে সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ জাকির হোসেন পিবিজিএমএস আমের চারা রোপনের মাধ্যমে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন। পরে তিনি দুপুর ২টায় সদর উপজেলার ১০নং কমলপুর ইউনিয়নের বিজিবির খানপুর বিওপির পুকুরে দেশী প্রজাতির বিভিন্ন ধরনের ৫ হাজার মাছের পোনা অবমুক্ত করেন। সূত্রটি জানান, দিনাজপুর বিজিবি সেক্টর ও ৪২ বিজিবির তত্ত্বাবধানে ফলজ, বনজ ও ঔষধী গাছের ১ হাজার ৭শ চারা রোপন করা হবে। এর মধ্যে ৯৫০টি ফলজ, ৪০০ বনজ এবং ৩৫০টি ঔষধী গাছের চারা রয়েছে।
অনুষ্ঠানে ৪২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ একলিম আবদীন পিএসসি, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর এএসএম রবিউল হাসান, সহকারী পরিচালক মোঃ আবুল হাশেমসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ