সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:০০

উদ্বিগ্ন ভারত, রোহিঙ্গাদের ফেরত নিতেই হবে: সুষমা পাঁচবিবির আটাপাড়া সীমান্তে সাড়ে ৬ লাখ টাকাসহ তালিকাভূক্ত হুন্ডি ব্যাবসায়ী আটক ফুলবাড়ীতে “জাতীয় নিরাপদ সড়ক দিবস” পালিত ॥ স্ত্রীর অধিকার পেতে চাই : মিলা ফকিরহাটে অবিরাম বৃষ্টির ফলে শত শত পরিবার সহ কৃষি জমি পানিতে নিমজ্জিত সংস্কারের অভাবে দুমকির এলজিইডির ফুট ব্রিজটি এখন মরণ ফাঁদ ॥ চিরিরবন্দরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত

দিনাজপুরে বিজিবির অভিযানে ফেন্সিডিল ও কারসহ ১ জন আটক

download (1)
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরের হিলি সীমান্তে বিজিবির অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল ও ১টি কারসহ চালককে আটক করা হয়েছে। এব্যাপারে হাকিমপুর থানায় বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়।
দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিস্থলবন্দর বিজিবি ক্যাম্প কমান্ডার শাহ আলম জানান, বুধবার দুপুর ১২টায় হাকিমপুর উপজেলার বোয়ালদার নামকস্থানে একটি প্রাইভেটকার চালককে আটক করা হয়। ওই কারের সিটের নিচ থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিল আটক কার ও চালককে হাকিমপুর থানায় সোপর্দ করে বিকেলে বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। আটক কার চালক বাবুল (৩০) ফরিদপুর জেলার বোয়ালমারি উপজেলার তেলজুরি গ্রামের তৌহিদুল হকের পুত্র। সন্ধ্যায় বাবুলকে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ