বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৮
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

দিনাজপুরে বিজিবির অভিযানে ফেন্সিডিল ও কারসহ ১ জন আটক

download (1)
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরের হিলি সীমান্তে বিজিবির অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল ও ১টি কারসহ চালককে আটক করা হয়েছে। এব্যাপারে হাকিমপুর থানায় বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়।
দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিস্থলবন্দর বিজিবি ক্যাম্প কমান্ডার শাহ আলম জানান, বুধবার দুপুর ১২টায় হাকিমপুর উপজেলার বোয়ালদার নামকস্থানে একটি প্রাইভেটকার চালককে আটক করা হয়। ওই কারের সিটের নিচ থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিল আটক কার ও চালককে হাকিমপুর থানায় সোপর্দ করে বিকেলে বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। আটক কার চালক বাবুল (৩০) ফরিদপুর জেলার বোয়ালমারি উপজেলার তেলজুরি গ্রামের তৌহিদুল হকের পুত্র। সন্ধ্যায় বাবুলকে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ