বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৭
ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভা দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

দিনাজপুরে বিজিবির অভিযানে ফেন্সিডিল ও কারসহ ১ জন আটক

download (1)
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরের হিলি সীমান্তে বিজিবির অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল ও ১টি কারসহ চালককে আটক করা হয়েছে। এব্যাপারে হাকিমপুর থানায় বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়।
দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিস্থলবন্দর বিজিবি ক্যাম্প কমান্ডার শাহ আলম জানান, বুধবার দুপুর ১২টায় হাকিমপুর উপজেলার বোয়ালদার নামকস্থানে একটি প্রাইভেটকার চালককে আটক করা হয়। ওই কারের সিটের নিচ থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিল আটক কার ও চালককে হাকিমপুর থানায় সোপর্দ করে বিকেলে বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। আটক কার চালক বাবুল (৩০) ফরিদপুর জেলার বোয়ালমারি উপজেলার তেলজুরি গ্রামের তৌহিদুল হকের পুত্র। সন্ধ্যায় বাবুলকে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ