শুক্রবার,২০শে অক্টোবর, ২০১৭ ইং,৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৯

নারায়ণগঞ্জে জাহাজ কারখানায় সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ ৪ শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আ.ফ.ম রুহুল হক এমপি বেতনে বিশ্বের চতুর্থ হাথুরুসিংহে মিয়ানমারে পুলিশের সাথে সংঘর্ষ: নিহত ৫ শতাধিক হলে ‘দুলাভাই জিন্দাবাদ’ চট্টগ্রামে বাস-কভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২ বড়াইগ্রাম ট্রাজেডির আজ তৃতীয় বর্ষপূর্তি হতাহতের পরিবারে আহাজারি থামেনি

দিনাজপুরে বাস উল্টে নিহত ৪, আহত ৪০

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: 53_33410দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে গেলে শিশুসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৪০ জন। নিহতদের মধ্যে একজন শিশু, একজন নারী ও দুই জন পুরুষ রয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। আজ বুধবার দুপুর দেড়টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে দিনাজপুর থেকে ছেড়ে আসা এসকে পরিবহনের একটি বাস ঠাকুরগাঁওয়ে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি দিনাজপুরের সদর উপজেলার গোবিন্দপুর পল্লীবিদ্যুৎ কার্যালয়ের সামনে পৌঁছলে একটি ইজিবাইককে বাঁচাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে মহাসড়কে বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হন। আহত হন ৪২ জন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এক শিশু ও এক নারীর মৃত্যু হয়।

দিনাজপুর কোতোয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম বিষয়টি নিশ্চিত করে জানান, আহত ৩৩ জন দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নেন। তিনি আরও জানান, দুর্ঘটনার যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ