সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৮
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

দিনাজপুরে বাস উল্টে নিহত ৪, আহত ৪০

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: 53_33410দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে গেলে শিশুসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৪০ জন। নিহতদের মধ্যে একজন শিশু, একজন নারী ও দুই জন পুরুষ রয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। আজ বুধবার দুপুর দেড়টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে দিনাজপুর থেকে ছেড়ে আসা এসকে পরিবহনের একটি বাস ঠাকুরগাঁওয়ে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি দিনাজপুরের সদর উপজেলার গোবিন্দপুর পল্লীবিদ্যুৎ কার্যালয়ের সামনে পৌঁছলে একটি ইজিবাইককে বাঁচাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে মহাসড়কে বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হন। আহত হন ৪২ জন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এক শিশু ও এক নারীর মৃত্যু হয়।

দিনাজপুর কোতোয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম বিষয়টি নিশ্চিত করে জানান, আহত ৩৩ জন দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নেন। তিনি আরও জানান, দুর্ঘটনার যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ