বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২৮

দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কচি’র মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন রোহিঙ্গাদের নির্যাতন বন্ধের দাবীতে ঝিনাইগাতীতে ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের উদ্দ্যোগে মানববন্ধন সাংবাদিকতায় চ্যানেল টোয়েন্টিফোরে চাকরির সুযোগ আহছানিয়া মিশনে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ১৫ হাজার টাকা ডিপ্লোমা পাসে বিমানে চাকরি ঢাকার পাশে অপ্পোতে কাজের সুযোগ আকর্ষণীয় বেতনে প্রথম আলোতে চাকরি

দিনাজপুরে বর্ষা ও দুর্যোগকালীন সময়ে সড়ক ও জনপথের রাস্তা মেরামতের জন্য সাড়ে ৪ কোটি টাকা বরাদ্দ প্রদান

download
দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর সড়ক ও জনপথ বিভাগের ৩টি রাস্তা বর্ষাকালীন ও দুর্যোগ সময়ে মেরামতের জন্য সাড়ে ৪ কোটি টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে।
সোমবার দুপুরে দিনাজপুর জেলা সমন্বয় উন্নয়ন সভায় এ তথ্য প্রকাশ করেন সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ সুরুজ মিয়া। তিনি বলেন, দিনাজপুর জেলার ১৯টি পাকা রাস্তার মধ্যে ৭টি রাস্তা সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধানে রয়েছে। এর মধ্যে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়ক সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান কার্যালয়ের তত্ত্বাবধানে বেশ কিছু অংশ মেরামত ও পাকা করা হয়েছে। ফলে বর্ষাকালীন সময়ে এই রুটে যানবাহন চলাচলে বিঘœ সৃষ্টি হয়নি। দিনাজপুর-পার্বতীপুর পাকারাস্তা, হাকিমপুর-হিলি-বগুড়া পাকা রাস্তা ও দিনাজপুর-বিরলস্থলবন্দর পাকারাস্তা মেরামতের জন্য ৪ কোটি ৫২ লক্ষ টাকা বরাদ্দ প্রদান করা হয়। গত ২০ জুলাই থেকে এই ৩টি রাস্তায় ১১টি প্যাকেজে ক্ষতিগ্রস্ত রাস্তা ও পাকাকরণ কাজ শুরু করা হয়েছে। এছাড়া সড়ক ও জনপথ অধিদপ্তরের নিজস্ব তত্ত্বাবধানে অপর ৩টি রাস্তায় ক্ষতিগ্রস্ত স্থানগুলো মেরামত কাজ চলছে। ফলে বর্ষাকালীন ও দুর্যোগ সময়ে যানবাহন চলাচলের কোন বিঘœ সৃষ্টি হবে না সে লক্ষ্য বাস্তবায়নে কাজ চলছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ