বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং,৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২২
পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে পুলিশের হাতে মাদক সহ ২ মহিলা আটক ॥ উন্মুক্ত হলো ঠাকুরগাঁও বিজিবি হাসপাতাল

দিনাজপুরে বর্ষা ও দুর্যোগকালীন সময়ে সড়ক ও জনপথের রাস্তা মেরামতের জন্য সাড়ে ৪ কোটি টাকা বরাদ্দ প্রদান

download
দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর সড়ক ও জনপথ বিভাগের ৩টি রাস্তা বর্ষাকালীন ও দুর্যোগ সময়ে মেরামতের জন্য সাড়ে ৪ কোটি টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে।
সোমবার দুপুরে দিনাজপুর জেলা সমন্বয় উন্নয়ন সভায় এ তথ্য প্রকাশ করেন সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ সুরুজ মিয়া। তিনি বলেন, দিনাজপুর জেলার ১৯টি পাকা রাস্তার মধ্যে ৭টি রাস্তা সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধানে রয়েছে। এর মধ্যে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়ক সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান কার্যালয়ের তত্ত্বাবধানে বেশ কিছু অংশ মেরামত ও পাকা করা হয়েছে। ফলে বর্ষাকালীন সময়ে এই রুটে যানবাহন চলাচলে বিঘœ সৃষ্টি হয়নি। দিনাজপুর-পার্বতীপুর পাকারাস্তা, হাকিমপুর-হিলি-বগুড়া পাকা রাস্তা ও দিনাজপুর-বিরলস্থলবন্দর পাকারাস্তা মেরামতের জন্য ৪ কোটি ৫২ লক্ষ টাকা বরাদ্দ প্রদান করা হয়। গত ২০ জুলাই থেকে এই ৩টি রাস্তায় ১১টি প্যাকেজে ক্ষতিগ্রস্ত রাস্তা ও পাকাকরণ কাজ শুরু করা হয়েছে। এছাড়া সড়ক ও জনপথ অধিদপ্তরের নিজস্ব তত্ত্বাবধানে অপর ৩টি রাস্তায় ক্ষতিগ্রস্ত স্থানগুলো মেরামত কাজ চলছে। ফলে বর্ষাকালীন ও দুর্যোগ সময়ে যানবাহন চলাচলের কোন বিঘœ সৃষ্টি হবে না সে লক্ষ্য বাস্তবায়নে কাজ চলছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ