বুধবার,১৭ই অক্টোবর, ২০১৮ ইং,২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৯
২১ অক্টোবর মাস্টার্স ভর্তির আবেদন শুরু বরিশালে শীতের আগমনে ব্যস্ততা বেড়েছে লেপ-তোষক কারিগরদের নীলফামারীতে কিশোর কিশোরী সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে জুনিয়র ট্রেইনি অফিসার নিয়োগ দেবে ব্র্যাক বাঁশের দুয়োড় শিল্পে দুর্দিন শেখ রাসেলের ৫৪তম জন্মদিন কাল মঙ্গল ভবন মণ্ডপে ১২৩ বছরের ঐতিহ্য

দিনাজপুরে ফায়ার ষ্টেশন উদ্বোধনে পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে প্রযুক্তির বিকাশ ও প্রয়োগে জনগনের ভাগ্যের পরিবর্তন হচ্ছে

দিনাজপুর জেলা প্রতিনিধি ॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আধুনিক প্রযুক্তি বিকাশ ও প্রয়োগের মাধ্যমে দেশের উন্নয়নের অগ্রযাত্রা জনগনের ভাগ্যের পরিবর্তন করেছে। আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনার মাধ্যমে জনগনের কল্যাণ মঙ্গল ও অগ্রগতি সাধন করে অর্থনৈতিক মুক্তির পথকে সুগম করছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী এমপি একথা বলেন। ১ কোটি ৮৫ লক্ষ টাকা ব্যয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যেগে জনগনের বহুল প্রত্যাশিত ফায়ার ষ্টেশন স্থাপন করা হয়।
পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী এমপি বলেন, আওয়ামীলীগ সরকার ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কখনও মিথ্যা আশ্বাস দেন না। বঙ্গবন্ধু কন্যা আধুনিক প্রযুক্তির বিকাশ ঘটিয়ে দেশকে উন্নতর করছেন। জাতীয়সহ সকল দূর্যোগ মোকাবেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যগণ জীবনের ঝুঁকি নিয়ে নিরলস ভাবে কাজ করছে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা সারা পৃথিবীর আধুনিক চিন্তা ভাবনাগুলো আহরণ করে দেশের মঙ্গল ও কল্যাণে কাজে লাগাচ্ছেন। দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আয়ুবুর রহমান শাহের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) আলী আহম্মেদ পিএসসি, প্রকল্প পরিচালক ও যুগ্নসচিব আতাউল হক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্য আহসানুল হক মুকুল।
ফায়ার সার্ভিসের মহাপরিচালক বলেন, বাংলাদেশের ১৫৬টি উপজেলায় আধুনিক ফায়ার ষ্টেশন নির্মান করা হচ্ছে। যে কোন দুর্যোগ মোকাবেলায় ফায়ার সার্ভিসের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করতে সর্বদা সজাগ ও প্রস্তুত।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী শাহিন আলী, মন্ত্রীর পুত্র আমেরিকার টেক্সাস বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ডঃ তাহসিন হাসান আলী অমিত, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ মাসুদ রানা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানী, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আবু জাফর সিদ্দিক ও প্রেসকাবের সম্পাদক মোরশেদ উল আলম।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ