বৃহস্পতিবার,২০শে জুলাই, ২০১৭ ইং,৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩২

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে শিশু শ্রম মুক্ত করা হবে ————-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ৩৫তম বিসিএসে ক্যাডার পদে উত্তীর্ণ ১৫ প্রার্থীকে তলব জিমেইলে ভুলে পাঠানো বার্তা বাতিল করতে চান? সাইবার হয়রানি বেশি হয় ইনস্টাগ্রামে ‘নিউজ ফিড’ যুক্ত করছে গুগল কলাপাড়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।। আসাদ-বিরোধী গেরিলাদের প্রতি সমর্থন বন্ধ করছেন ট্রাম্প

দিনাজপুরে পৃথক ২টি ঘটনায় ১ শিশুসহ ২ জন নিহত

imagesদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে পৃথক ২টি ঘটনায় ১ শিশুসহ ২ জন নিহত হয়েছেন।
কোতয়ালী থানার এসআই সবুর জানান, রোববার সকালে দিনাজপুর সদর উপজেলার জামালপুর গ্রামের সাইদুর রহমানের শিশু পুত্র রিফাত (৬) নিজ বাড়ীর পাথর বোঝাই বস্তার উপরে খেলার সময় বস্তার নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। আহত রিফাতকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। বিকেলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে লাশ স্বজনের নিকট হস্তান্তর করা হয়।
এদিকে দিনাজপুরের কাহারোল উপজেলার মুকুন্দপুর গ্রামের মৃত কেফার উদ্দীনের স্ত্রী রাহেলা খাতুন (৬৫) রোববার সকাল ৯টায় বাড়ী থেকে বের হয়ে রাস্তা পারাপার হওয়ার সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। রাহেলা চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মৃত্যুর কোলে ঢলে পড়েন। বিকেলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়। এব্যাপারে কোতয়ালী থানায় পৃথক ২টি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ