রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৭
লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে ফরিদপুরে নারীদের মাঝে ঔষধী ও ফলজ চারা বিতরণ

দিনাজপুরে পৃথক ২টি ঘটনায় ১ শিশুসহ ২ জন নিহত

imagesদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে পৃথক ২টি ঘটনায় ১ শিশুসহ ২ জন নিহত হয়েছেন।
কোতয়ালী থানার এসআই সবুর জানান, রোববার সকালে দিনাজপুর সদর উপজেলার জামালপুর গ্রামের সাইদুর রহমানের শিশু পুত্র রিফাত (৬) নিজ বাড়ীর পাথর বোঝাই বস্তার উপরে খেলার সময় বস্তার নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। আহত রিফাতকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। বিকেলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে লাশ স্বজনের নিকট হস্তান্তর করা হয়।
এদিকে দিনাজপুরের কাহারোল উপজেলার মুকুন্দপুর গ্রামের মৃত কেফার উদ্দীনের স্ত্রী রাহেলা খাতুন (৬৫) রোববার সকাল ৯টায় বাড়ী থেকে বের হয়ে রাস্তা পারাপার হওয়ার সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। রাহেলা চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মৃত্যুর কোলে ঢলে পড়েন। বিকেলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়। এব্যাপারে কোতয়ালী থানায় পৃথক ২টি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ