বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৪০
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

দিনাজপুরে পূজা উদ্্যাপন পরিষদের বর্ধিত সভা ও নবনির্বাচিত কমিটির পরিচিতি ও সম্বর্ধনা সভা অনুষ্ঠিত


মো. আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
গণেশতলাস্থ শ্রীশ্রী ধর্মসভা হল রুমে বাংলাদেশ পূজা উদ্্যাপন পরিষদ দিনাজপুর জেলা কমিটি আয়োজিত গত ১২ সেপ্টেম্বর মঙ্গলবার ১৩ উপজেলার নেতৃবৃন্দদের নিয়ে বর্ধিত সভা এবং নবনির্বাচিত দিনাজপুর জেলা কমিটির সদস্যদের পরিচিতি ও সম্বর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
পূজা উদ্্যাপন পরিষদ দিনাজপুর জেলা কমিটির সভাপতি স্বরূপ বক্সী বাচ্চুর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্্যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য (জাতীয় পরিষদ) ও দিনাজপুর জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি সুনীল চক্রবর্তী। স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়। আসন্ন দুর্গাপূজাকে সামনে রেখে দুর্গাপূজা যাতে সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন হয় সে বিষয় বক্তব্য রাখেন সহ-সভাপতি রণজিৎ কুমার সিংহ, রতন সিং, সাংগঠনিক সম্পাদক বিভাস বিশ্বাস, কোষাধ্যক্ষ বাচ্চু কুন্ডু, হিলি পূজা উদ্্যাপন পরিষদের নেতা জনার্দন রায়, নবাবগঞ্জ উপজেলা নেতা বিপ্লব সাহা, চিরিরবন্দর উপজেলার লিটন বর্ম্মন, পার্বতীপুর উপজেলার শ্রী দিপেশ প্রমুখ। সভাপতির বক্তব্যে স্বরূপ বক্্সী বাচ্চু বলেন কেন্দ্রীয় কমিটি কর্তৃক অনুমোদিত বাংলাদেশ পূজাা উদ্যাপন পরিষদ দিনাজপুর জেলা কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দকে একটি মহল সহজভাবে মেনে নিতে পারছেনা বলেই বিভ্রান্তমূলক কথা-বার্তা বলে বেড়াচ্ছে। আমি আজকের এই বর্ধিত সভায় ঘোষণা দিতে চাই বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার নবনির্বাচিত কমিটি আপনাদের আপদে-বিপদে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করবে। বিশেষ করে আসন্ন দুর্গাপূজায় যে কোন সমস্যা সমাধানে জেলা নেতৃবৃন্দ ঝাপিয়ে পড়বে। ঝুঁকিপূর্ণ পূজা মন্ডপ গুলোতে প্রশাসনের দ্বারা আগে থেকেই নিরাপত্তা জোরদার করা হবে। যে কোন সমস্যার সমাধানে আপনারা জেলা কমিটির সাথে যোগাযোগ রক্ষা করবেন। কারো বিভ্রান্তমূলক কথা-বার্তায় কান না দিয়ে পূজা উদ্্যাপন পরিষদের পতাকাতলে ঐক্যবদ্ধভাবে নিজেদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাবেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ