শুক্রবার,২০শে জানুয়ারি, ২০১৭ ইং,৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪৯
পার্বতীপুরে বোরো আবাদের ধুম আজ ‘শহীদ আসাদ দিবস’ আজ যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নেবেন ট্রাম্প ইজতেমা চলছে দ্বিতীয় পর্বের জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি পরীমনির মন জুড়ে শুধুই ‘স্বপ্নজাল’ আগামী নির্বাচনে আ.লীগকে পুণরায় মতায় আনতে হবে -রমেশ চন্দ্র সেন

দিনাজপুরে পুলিশ ও বিজিবির অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৪ জন আটক

download-2দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে পুলিশ ও বিজিবির পৃথক অভিযানে ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১৬০ বোতল ফেন্সিডিল ও ৬৬০ পিস প্যাথেডিন ইনজেকশনসহ ৪ জনকে আটক করা হয়েছে।
দিনাজপুর বিজিবি সেক্টর সূত্রে প্রকাশ, সোমবার দুপুর ১২টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার ঘাসুরিয়া এলাকার ২ জন মোটরসাইকেল আরোহীকে পুলিশ আটক করে। আটক ২ জন মোটরসাইকেল আরোহীর নিকট থেকে ৬৫০ পিস প্যাথেডিন ইনজেকশন এবং ওই এলাকায় পরিত্যক্ত অবস্থায় ২টি বস্তা থেকে ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক ২ জন হলেন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা এলাকার আরিফ উদ্দীনের পুত্র রুবেল (২৫) ও একই এলাকার আব্দুর রহমানের পুত্র রাজু (২০)। এই ২ জন ১৫০ সিসি ডিস্কোভার মোটরসাইকেল নিয়ে শরীরের সাথে ৬৫০ পিস প্যাথেডিন ইনজেকশন সীমান্ত এলাকা থেকে পরিবহনের সময় বিজিবির টহলদল আটক করে। এই ঘটনায় বিজিবির নায়েক সুবেদার রাব্বি হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
এদিকে কোতয়ালী থানা পুলিশ সোমবার দুপুরে শহরের মুক্তিপাড়া এলাকায় ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে আটক করে। আটক যুবক শহরের দক্ষিণ বালুবাড়ী এলাকার নবাব আলীর পুত্র জাহাঙ্গীর আলম (২৮) এর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়। পুলিশের অপর একটি অভিযানে শহরের শেখপুরা এলাকার জাকিরুল ইসলামের স্ত্রী হাসিনা বেগম (৩০)কে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। এই দুটি ঘটনায় পুলিশ বাদী হয়ে পৃথক ২টি মামলা দায়ের করেছে। আটকদের সোমবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: