রবিবার,২২শে অক্টোবর, ২০১৭ ইং,৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৮

টিপু সুলতান ছিলেন খুনি, ধর্ষক রোহিঙ্গাদের ২৮৮টি গ্রাম ভস্মীভূত কেন্দ্রের শাসন ঠেকাতে চান কাতালান নেতারা ট্রাম্পকে অভিশংসনে টিভিতে কোটিপতির বিজ্ঞাপন হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ ‘পুঁচকে’ হাডার্সফিল্ডের কাছে ম্যানইউয়ের হার অবশেষে জয়ে ফিরল চেলসি

দিনাজপুরে পুলিশী অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৩

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে পুলিশী অভিযানে মাদকদ্রব্যসহ ৩ জনকে আটক করা হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কোতয়ালী পুলিশ শহরের মুন্সিপাড়া তালপুকুরে মোছাঃ বিলকিস আরা বেগমের বাড়ীর সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দক্ষিণ বালুবাড়ীর মোঃ সুবহান আলীর পুত্র রিয়াজুল ইসলাম (৩০)কে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।
এদিকে একই সময় অপর একটি অভিযানে শহরের অদূরে আনন্দসাগর নামকস্থানে অভিযান চালিয়ে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ আবুল কাশেমের পুত্র এনামুল হক (৩৫)কে আটক করা হয়।
অপরদিকে শহরের লিলিমোড়ে রেইম্বো সুপার মার্কেটের সামনে থেকে অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিলসহ ঘাসিপাড়া আবুল হোসেনের পুত্র মোঃ মোকসেদ আলী (৪০)কে আটক করে। এব্যাপারে কোতয়ালী থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। বিকেলে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ