সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৮
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

দিনাজপুরে পুলিশী অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৩

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে পুলিশী অভিযানে মাদকদ্রব্যসহ ৩ জনকে আটক করা হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কোতয়ালী পুলিশ শহরের মুন্সিপাড়া তালপুকুরে মোছাঃ বিলকিস আরা বেগমের বাড়ীর সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দক্ষিণ বালুবাড়ীর মোঃ সুবহান আলীর পুত্র রিয়াজুল ইসলাম (৩০)কে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।
এদিকে একই সময় অপর একটি অভিযানে শহরের অদূরে আনন্দসাগর নামকস্থানে অভিযান চালিয়ে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ আবুল কাশেমের পুত্র এনামুল হক (৩৫)কে আটক করা হয়।
অপরদিকে শহরের লিলিমোড়ে রেইম্বো সুপার মার্কেটের সামনে থেকে অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিলসহ ঘাসিপাড়া আবুল হোসেনের পুত্র মোঃ মোকসেদ আলী (৪০)কে আটক করে। এব্যাপারে কোতয়ালী থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। বিকেলে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ