বৃহস্পতিবার,২১শে জুন, ২০১৮ ইং,৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩৫
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

দিনাজপুরে নিখোঁজের ২ দিন পর নদী থেকে স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

download
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে নিখোঁজের ২ দিন পর আত্রাই নদী থেকে স্কুল শিক্ষকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে।
দিনাজপুরের চিরিরবন্দর থানার অফিসার্স ইনচার্জ আনিছুর রহমান জানান, সোমবার দুপুরে চিরিরবন্দর উপজেলার আত্রাই নদীর চকরামপুর এলাকা থেকে স্কুল শিক্ষক রফিকুল ইসলামের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়। ২ দিন পূর্বে নিখোঁজ হওয়া চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক মোঃ রফিকুল ইসলামের লাশ এভাবে পাওয়া যায়। শনিবার ২৩ জুলাই রাত ৯টায় মোবাইল ফোন পাওয়ার পর রফিকুল বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সে চিরিরবন্দর উপজেলার কারেন্টহাট গ্রামের রমিজ উদ্দীনের পুত্র।
নিহতের স্ত্রী লায়লা আরজুমান জানান, শনিবার রাতে রফিকুল বাড়ী ফিরে না আসায় তার মোবাইল ফোনে ফোন করে বন্ধ পাওয়া যায়। ওই দিন বিভিন্ন স্থানে খোজ করে কোন সন্ধান না পাওয়ায় পর দিন রোববার ২৪ জুলাই পরিবারের পক্ষ থেকে চিরিরবন্দর থানা সাধারণ ডায়েরি করা হয়। বিষয়টি রফিকুলের কর্মস্থল চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয়ে জানানো হয়।
নিহত রফিকুলের স্ত্রীর অভিযোগ, রাতে কারেন্টহাট এলাকার জয়নাল মাষ্টারের জামাই মাসুদ তাকে মোবাইলে ডেকে নিয়ে যায়। কিন্তু রাতে সে আর বাড়ি ফিরে আসেনি।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান জানান, রোববার রফিকুল ইসলামের পরিবার তার নিখোজ হওয়ার বিষয়টি থানায় জানিয়েছে। তাকে কোন ধারালো কিছু দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে বলে তিনি জানান। লাশের ময়না তদন্ত সম্পন্ন করে সোমবার বিকেলে স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ