বৃহস্পতিবার,২৭শে জুলাই, ২০১৭ ইং,১২ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৫

অস্ট্রেলিয়া প্রতিনিধি দল নিরাপত্তা নিয়ে সন্তোষ পলাশবাড়িতে ট্রাক্টর উদ্ধারসহ আন্ত:জেলা ডাকাতদলের ৫ সদস্য গ্রেফতার স্বাধীন প্রসিকিউশন সার্ভিস হবে : আইনমন্ত্রী পলাশবাড়ীতে বিস্ফোরক মামলার পলাতক আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার কৃষক হত্যা মামলায় তিন জনের মৃত্যুদন্ড বিপর্যয়ের আশংকায় রয়েছে ৮৭ বছরের কালুরঘাট সেতু রাজধানীতে জেএমবি সদস্য গ্রেফতার

দিনাজপুরে দেয়াল চাপায় গৃহবধূ ও গাছ থেকে পড়ে শিশু নিহত ॥ সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র গুরুতর আহত

download
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে দেয়াল চাপা পড়ে গৃহবধূ ও গাছ থেকে পড়ে শিশু নিহত এবং সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছেন।
সোমবার সকাল ৭টায় দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ীতে প্রাতঃভ্রমণ শেষে নজরুল ইসলামের স্ত্রী বিলকিস বেগম (৪০) বাড়ীর পাশে বসে বিশ্রাম নেয়ার সময় দেয়াল ভেঙ্গে তার উপরে পড়ে। এতে গুরুতর আহত বিলকিস বেগমকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার ১ ঘন্টা পর তার মৃত্যু হয়।
এদিকে শহরের রামনগরে গাছ থেকে পড়ে শহিদুল ইসলামের শিশু কন্যা সিমলা (১২) সোমবার সকালে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুটি ঘটনায় ময়না তদন্ত শেষে লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এব্যাপারে কোতয়ালী থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে সোমবার দুপুর ১টায় কাহারোল উপজেলার ১৩ মাইল থেকে ধান বোঝাই একটি ট্রাক্টর শহরে আসার সময় দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার নশিপুর জামতলী বাজারে পৌছলে সাইকেল আরোহী নশিপুর হাইস্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্র সুব্রত রায় (১৪)র উল্টে পড়ে যায়। ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্স দ্রুত ঘটনাস্থলে পৌছে আহত সুব্রতকে মুমুর্ষ অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সে সদর উপজেলার আমইর গ্রামের মহেশ রায়ের পুত্র। দুর্ঘটনার পর দিনাজপুর-দশমাইল মহাসড়কে যানবাহন চলাচল আধাঘন্টা বন্ধ ছিল। পরে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ