সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৮
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

দিনাজপুরে দেয়াল চাপায় গৃহবধূ ও গাছ থেকে পড়ে শিশু নিহত ॥ সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র গুরুতর আহত

download
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে দেয়াল চাপা পড়ে গৃহবধূ ও গাছ থেকে পড়ে শিশু নিহত এবং সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছেন।
সোমবার সকাল ৭টায় দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ীতে প্রাতঃভ্রমণ শেষে নজরুল ইসলামের স্ত্রী বিলকিস বেগম (৪০) বাড়ীর পাশে বসে বিশ্রাম নেয়ার সময় দেয়াল ভেঙ্গে তার উপরে পড়ে। এতে গুরুতর আহত বিলকিস বেগমকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার ১ ঘন্টা পর তার মৃত্যু হয়।
এদিকে শহরের রামনগরে গাছ থেকে পড়ে শহিদুল ইসলামের শিশু কন্যা সিমলা (১২) সোমবার সকালে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুটি ঘটনায় ময়না তদন্ত শেষে লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এব্যাপারে কোতয়ালী থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে সোমবার দুপুর ১টায় কাহারোল উপজেলার ১৩ মাইল থেকে ধান বোঝাই একটি ট্রাক্টর শহরে আসার সময় দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার নশিপুর জামতলী বাজারে পৌছলে সাইকেল আরোহী নশিপুর হাইস্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্র সুব্রত রায় (১৪)র উল্টে পড়ে যায়। ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্স দ্রুত ঘটনাস্থলে পৌছে আহত সুব্রতকে মুমুর্ষ অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সে সদর উপজেলার আমইর গ্রামের মহেশ রায়ের পুত্র। দুর্ঘটনার পর দিনাজপুর-দশমাইল মহাসড়কে যানবাহন চলাচল আধাঘন্টা বন্ধ ছিল। পরে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ