রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪০
লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে ফরিদপুরে নারীদের মাঝে ঔষধী ও ফলজ চারা বিতরণ

দিনাজপুরে জঙ্গী বিরোধী সমাবেশ

download (1)দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর সদর উপজেলার চাঁদগঞ্জ কলেজে শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২টায় দিনাজপুর সদর উপজেলার চাঁদগঞ্জ এসএসএম দ্বিমুখী হাই স্কুল এন্ড কলেজের উদ্যোগে জঙ্গী ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আজগার আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাহী প্রধান আবু তাহের মোঃ মাসুদ রানা, ইউএনও মোঃ আব্দুর রহমান, উপজেলা মাধ্যমিক শিা অফিসার কন্দর্প নারায়ন রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার ও সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, কলেজের অধ্য এস.এম শাহাজাহান চৌধুরী এবং শিক্ষক নেয়ামুল ইসলাম ও হাসনা ইয়াসমিন।
বক্তারা সন্তানদের সম্পর্কে সার্বক্ষনিক খোজ খবর রাখার জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, জঙ্গীবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তা নির্মুল করতে হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ