বৃহস্পতিবার,২০শে জুলাই, ২০১৭ ইং,৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৮

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে শিশু শ্রম মুক্ত করা হবে ————-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ৩৫তম বিসিএসে ক্যাডার পদে উত্তীর্ণ ১৫ প্রার্থীকে তলব জিমেইলে ভুলে পাঠানো বার্তা বাতিল করতে চান? সাইবার হয়রানি বেশি হয় ইনস্টাগ্রামে ‘নিউজ ফিড’ যুক্ত করছে গুগল কলাপাড়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।। আসাদ-বিরোধী গেরিলাদের প্রতি সমর্থন বন্ধ করছেন ট্রাম্প

দিনাজপুরে জঙ্গী বিরোধী সমাবেশ

download (1)দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর সদর উপজেলার চাঁদগঞ্জ কলেজে শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২টায় দিনাজপুর সদর উপজেলার চাঁদগঞ্জ এসএসএম দ্বিমুখী হাই স্কুল এন্ড কলেজের উদ্যোগে জঙ্গী ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আজগার আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাহী প্রধান আবু তাহের মোঃ মাসুদ রানা, ইউএনও মোঃ আব্দুর রহমান, উপজেলা মাধ্যমিক শিা অফিসার কন্দর্প নারায়ন রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার ও সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, কলেজের অধ্য এস.এম শাহাজাহান চৌধুরী এবং শিক্ষক নেয়ামুল ইসলাম ও হাসনা ইয়াসমিন।
বক্তারা সন্তানদের সম্পর্কে সার্বক্ষনিক খোজ খবর রাখার জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, জঙ্গীবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তা নির্মুল করতে হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ