রবিবার,২২শে জুলাই, ২০১৮ ইং,৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৩
মসজিদ নির্মাণে বাধা, ফ্রান্সে শহরের মেয়রকে আদালতের জরিমানা মল্লিকার যৌন হেনস্থার খবরে মহেশের ক্ষোভ সৌদিতে খুলল রোবটচালিত ফার্মেসি সহকর্মীর সৎকার করে ফেরার পথে লাশ ১১ ট্যাক্সিচালক লকার ভাঙতেই ৫৫০ কোটি টাকার ‘গুপ্তধন’! রেকর্ড গড়ে হাজারি ক্লাবে ফখর জামান ধেয়ে আসছে অ্যামপিল, সোয়া ২ লাখ চীনা স্থানান্তর

দিনাজপুরে গলায় ফাঁস দিয়ে ২ গৃহবধূর আত্মহত্যা

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ পৃথক ২টি ঘটনায় গলায় ফাঁস দিয়ে ২ গৃহবধূ আত্মহত্যা করেছেন।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, শনিবার সকালে দিনাজপুর সদর উপজেলার উত্তর গোবিন্দপুর গ্রামের বাবলু চন্দ্র রায়ের স্ত্রী গৃহবধূ পারুল রানী রায় (৩০) স্বামীর উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এদিকে শনিবার বেলা ১১টায় সদর উপজেলার মাঝাডাঙ্গা গ্রামের ফেরদৌস আলীর স্ত্রী মনিজা আখতার (২৪) পারিবারিক কলহের কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এই ২টি ঘটনায় নিহত ২ জন গৃহবধূর লাশ বিকেলে ময়না তদন্ত শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে কোতয়ালী থানায় পৃথক ২টি ইউডি মামলা দায়ের করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ