বুধবার,১৮ই জানুয়ারি, ২০১৭ ইং,৫ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৩
‘পোশাকশিল্পে কর্মপরিবেশ নিশ্চিত করতে সরকার দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ’ পার্বতীপুরে ওপেন হাউজ-ডে ঠাকুরগাঁওয়ে এক ব্যক্তিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড পটিয়া বাইপাস সড়ক নির্মাণ কাজ পরিদর্শনে এমপি সামশুল হক কোচিং থেকে অবসর নিলেন লুই ফন খাল ফের নাপোলিতে ফিরছেন মারাডোনা আজ রাতে সেল্টা ভিগোর বিপক্ষে ফিরছেন রোনালদো

দিনাজপুরে গলায় ফাঁস দিয়ে ২ গৃহবধূর আত্মহত্যা

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ পৃথক ২টি ঘটনায় গলায় ফাঁস দিয়ে ২ গৃহবধূ আত্মহত্যা করেছেন।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, শনিবার সকালে দিনাজপুর সদর উপজেলার উত্তর গোবিন্দপুর গ্রামের বাবলু চন্দ্র রায়ের স্ত্রী গৃহবধূ পারুল রানী রায় (৩০) স্বামীর উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এদিকে শনিবার বেলা ১১টায় সদর উপজেলার মাঝাডাঙ্গা গ্রামের ফেরদৌস আলীর স্ত্রী মনিজা আখতার (২৪) পারিবারিক কলহের কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এই ২টি ঘটনায় নিহত ২ জন গৃহবধূর লাশ বিকেলে ময়না তদন্ত শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে কোতয়ালী থানায় পৃথক ২টি ইউডি মামলা দায়ের করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: