শনিবার,২৩শে জুন, ২০১৮ ইং,৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৩
বদলগাছীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত দুই সন্তানকে হত্যা করে বাবার আত্মহত্যা আশুলিয়ায় সুটকেসের ভেতর লাশ বাকশাল পদ্ধতির প্রশ্নই উঠে না: তথ্যমন্ত্রী কন্যা সন্তানের মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী রায়গঞ্জে বাস খাদে পড়ে নিহত ২ ৬০ বছর পর গ্রুপ পর্বে বড় ব্যবধানে হারল আর্জেন্টিনা

দিনাজপুরে খনি বিরোধী আন্দোলনের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও এশিয়া এনার্জির বহিস্কারের দাবীতে বিক্ষোভ সমাবেশ স্মারকলিপি পেশ

দিনাজপুর প্রতিনিধি ॥ ফুলবাড়ি খনি বিরোধী আন্দোলনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও এশিয়া এনার্জীকে দেশ থেকে বহিস্কারের দাবীতে তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি দিনাজপুরে বিক্ষোভ মিছিল এবং প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন।
মঙ্গলবার সকালে ফুলবাড়ি খনি বিরোধী আন্দোলনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও এশিয়া এনার্জীকে দেশ থেকে বহিস্কারের দাবীতে দিনাজপুর প্রেসকাবের সম্মুখ থেকে বের হওয়া তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি দিনাজপুর জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় কমিটির জেলা শাখার আহবায়ক মোহাম্মদ আলতাফ হোসাইন, মোশাররফ হোসেন নান্নু, বদিউজ্জামান বাদল, এএসএম মনিরুজ্জামান, আনোয়ার আলী সরকার, সন্তোষ গুপ্ত, হামিদুল হক, জয় প্রকাশ গুপ্ত।
বক্তারা বলেন, দীর্ঘ ১১ বছর ধরে ফুলবাড়িসহ সারাদেশের মানুষ খনি বিরোধী আন্দোলন করে আসছেন। সরকার জনগনের দাবী পুরনে সম্মত হলেও অন্যায় ভাবে এশিয়া এনার্জীর ও নিজেদের স্বার্থ রক্ষার জন্যে জনগনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। বক্তারা অবিলম্বে মামলা প্রত্যাহারসহ ৬ দফা দাবী বাস্তবায়নের তাগিদ দেন।
পরে অতিরিক্ত জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।##

 

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ