সোমবার,২২শে জানুয়ারি, ২০১৮ ইং,৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১৬
জগন্নাথপুরে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি পালন কর্তনে ছাড়পত্র পেল ‘আমি নেতা হবো’ সৈয়দপুরে প্রবীণ সাংবাদিক মান্নানের ইন্তেকাল আশাশুনি রিপোর্টার্স কাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন নাটোরে ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান কারখানা মালিকের জেল-জরিমানা ঝিনাইগাতী রাজস্বকরণের দাবীতে সিএইচসিপিদের স্মারকলিপি প্রদান ঝিনাইগাতীতে আনসার ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত

দিনাজপুরে কমিউনিষ্ট পার্টির জেলা সম্মেলন অনুষ্ঠিত

download (1)দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে কমিউনিষ্ট পার্টির নেতাকর্মীদের উপস্থিতিতে ১০ম জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১টায় স্থানীয় লোকভবনে দিনাজপুর জেলা কমিউনিষ্ট পার্টির ২দিন ব্যাপী ১০ম জেলা সম্মেলনের উদ্বোধন করেন পার্টির সাবেক জেলা সভাপতি আবুল কালাম আজাদ। জেলা সভাপতি মোঃ আলতাফ হোসাইনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য শামসুজ্জামান সেলিম এবং বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য ডাঃ সাজেদুল হক রুবেল ও জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডঃ মেহেরুল ইসলাম। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীতের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
বক্তারা সাম্রাজ্যবাদ, জঙ্গীবাদ, সাম্প্রদায়িকতা এবং লুটপাটের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে গণতান্ত্রিক প্লাটফরম গড়ে তোলার উপর গুরুত্ব দেয়। বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনা সুরক্ষায় জাতিকে এক কাতারে শামিল করতে বাম ঐক্য মজবুত করতে হবে।
এর আগে লালঝান্ডা হাতে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ করে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ