শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৬
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

দিনাজপুরে ইজিবাইক ছিনতাই মামলার ৭ আসামী গ্রেফতার

%e0%a6%97%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%87%e0%a6%ab%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0দিনাজপুর জেলা সংবাদদাতা: দিনাজপুরে পুলিশী অভিযানে ছিনতাই হয়ে যাওয়া অটো বাইকসহ ৭ ছিনতাইকারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ মোঃ রেদওয়ানুর রহিম জানান, শনিবার সন্ধ্যায় শহরের রাজবাড়ী হঠাৎপাড়া এলাকা থেকে সিরাজুল ইসলামের পুত্র রাজন (২৪), আব্দুল করিমের পুত্র আরমান (২২) ও মোকসেদুর রহমানের পুত্র সাগর আহমেদ (২০)কে ইজিবাইক ছিনতাই সংক্রান্ত মামলায় আটক করা হয়।
তাদের দেয়া তথ্য অনুযায়ী রোববার ভোরে অভিযান চালিয়ে শহরের বালুবাড়ী এলাকার আব্দুর রউফের পুত্র শাহিনুল ইসলাম সাগর (২০), হরিরামপুর গ্রামের মোজ মিয়ার পুত্র মহিরউদ্দীন (৪০), রাজবাড়ী এলাকার নরদেব রায়ের পুত্র দয়াল রায় (৩০) ও মির্জাপুর এলাকার সিরাজুলের পুত্র রশিদুল (২০)কে আটক করা হয়। এব্যাপারে ইজি বাইকের মালিক শহরের নিমনগর এলাকার লিপন ইসলাম বাদী হয়ে ছিনতাইয় মামলা দায়ের করেন। যার মামলা নং ৭৩। রোববার বিকেলে চীফ জুডিশিয়াল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ