বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১৪
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

দিনাজপুরে ইজিবাইক ছিনতাই মামলার ৭ আসামী গ্রেফতার

%e0%a6%97%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%87%e0%a6%ab%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0দিনাজপুর জেলা সংবাদদাতা: দিনাজপুরে পুলিশী অভিযানে ছিনতাই হয়ে যাওয়া অটো বাইকসহ ৭ ছিনতাইকারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ মোঃ রেদওয়ানুর রহিম জানান, শনিবার সন্ধ্যায় শহরের রাজবাড়ী হঠাৎপাড়া এলাকা থেকে সিরাজুল ইসলামের পুত্র রাজন (২৪), আব্দুল করিমের পুত্র আরমান (২২) ও মোকসেদুর রহমানের পুত্র সাগর আহমেদ (২০)কে ইজিবাইক ছিনতাই সংক্রান্ত মামলায় আটক করা হয়।
তাদের দেয়া তথ্য অনুযায়ী রোববার ভোরে অভিযান চালিয়ে শহরের বালুবাড়ী এলাকার আব্দুর রউফের পুত্র শাহিনুল ইসলাম সাগর (২০), হরিরামপুর গ্রামের মোজ মিয়ার পুত্র মহিরউদ্দীন (৪০), রাজবাড়ী এলাকার নরদেব রায়ের পুত্র দয়াল রায় (৩০) ও মির্জাপুর এলাকার সিরাজুলের পুত্র রশিদুল (২০)কে আটক করা হয়। এব্যাপারে ইজি বাইকের মালিক শহরের নিমনগর এলাকার লিপন ইসলাম বাদী হয়ে ছিনতাইয় মামলা দায়ের করেন। যার মামলা নং ৭৩। রোববার বিকেলে চীফ জুডিশিয়াল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ