শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১২

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

প্রার্থী ও সুধীজনদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন ॥

download (5)
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার নির্বাচনে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরসহ ৮৬ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ প্রদান করা হয়েছে।
দিনাজপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানান, ঘোষিত তফশীল অনুযায়ী শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত তাঁর কার্যালয়ে নির্বাচনে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরে মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়। মেয়র প্রার্থীদের মধ্যে আওয়ামী মনোনীত প্রার্থী মোঃ ইউনুছ আলী (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী মোঃ আব্দুস সাত্তার মিলন (ধানের শীষ), জাতীয় পার্টির মনোনীত প্রার্থী শেখ রাজু আহমেদ (লাঙ্গল), সাম্যবাদী দলের প্রার্থী আশরাফ উদ্দীন (চাকা), জামায়াত সমর্থিত প্রার্থী আব্দুল মান্নান (মোবাইল ফোন), বিএনপি’র বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ (নারিকেল গাছ), স্বতন্ত্র প্রার্থী আমিরুল ইসলাম (কেরাম বোড), আশিক ইকবাল মানিক (চামুচ), ইয়াদ আলী নাহিদ (কম্পিউটার) ও দেলজার হোসেন বিল্লু (জগ) মার্কা প্রতীক বরাদ্দ পেয়েছেন।
একইভাবে সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৩টি ওয়ার্ডে ১৩ জন ও সাধারণ কাউন্সিলর ৯টি ওয়ার্ডে ৬৩ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়।
ঘোড়াঘাট পৌরসভায় মোট ভোটার ১৭ হাজার ১৯৭ জন। এর মধ্যে পুরুষ ৮ হাজার ৫৫২ এবং মহিলা ৮ হাজার ৬৪৫ জন ভোটার হয়েছে। আগামী ৭ আগষ্ট ভোট গ্রহণের জন্য সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
ফুলবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু হায়দার মোঃ ফয়জুর রহমান জানান, ঘোড়াঘাট পৌরসভার সুষ্ঠ, শান্তিপূর্ণ ও অবাধ পরিবেশে ভোট গ্রহণের জন্য ৯টি কেন্দ্রকে অধিক ঝুঁকিপূর্ণ কেন্দ্র হিসেবে চিহ্নিত করে প্রয়োজনীয় সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী নিয়োগের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। প্রত্যেকটি কেন্দ্রের বাহিরে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগণ দায়িত্ব পালন করবেন।
নির্বাচন ত্রুটিমুক্ত করতে শনিবার দুপুর ২টা থেকে ঘোড়াঘাট উপজেলা অডিটরিয়ামে নির্বাচনী প্রার্থী ও ওই এলাকার জনসাধারণকে নিয়ে মতবিনিময় সভা করা হয়। ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুখসানা বেগমের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার আবু হায়দার মোঃ ফয়জুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাফে খন্দকার শাহেন শাহ, প্রার্থীদের মধ্যে মোঃ আশরাফ উদ্দীন, মোঃ ইউনুস আলী ও আব্দুস সাত্তার মিলনসহ প্রমুখ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ