রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৩৮
ফরিদপুরে নারীদের মাঝে ঔষধী ও ফলজ চারা বিতরণ কুমিল্লার এক মামলায় খালেদা জিয়ার জামিনের রায় ২ জুলাই টেংরাটিলা গ্যাস ফিল্ড বিস্ফোরণের ১৩ বছর আজ আমি তো ব্রাজিলের সমর্থক: নিশো ঐশ্বরিয়া হবেন ‘ইন্ডিয়ান ম্যাডোনা গাজীপুরে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থী ও সমর্থকরা প্রথমবারের মতো অনলাইনে ছবি প্রদর্শনীর আয়োজন

দারাজ ও ভিআইপি স্পোর্টসের মধ্যে চুক্তি স্বাক্ষর

2 weeks ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন শপিং মল, দারাজ এবার চুক্তিবদ্ধ হল ভিআইপি স্পোর্টসের সাথে। খেলাধুলার সরঞ্জামের অগ্রগামী প্রতিষ্ঠান ভিআইপি স্পোর্টস যাত্রা শুরু করে ১৯৪২ সালে। এবং এখন থেকে দারাজে ভিআইপি স্পোর্টসের প্রায় ৩০০ পণ্য পাওয়া যাবে।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেড-এর বনানীস্থ সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। দারাজ বাংলাদেশের হেড অব লাইফস্টাইল শায়ন এম আঞ্জির হোসেন ও ভিআইপি স্পোর্টসের সিইও মোতালেব খান চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন এহসানুর রহমান; ক্যাটাগরি হেড- স্পোর্টস অ্যান্ড ফিটনেস, মোহিদুল ইসলাম; বিজনেস ডেভেলপমেন্ট এক্সেকিউটিভ এবং রাফিদ রেদওয়ান রক্তিম; বিজনেস ডেভেলপমেন্ট এক্সেকিউটিভ। এছাড়াও ভিআইপি থেকে উপস্থিত ছিলেন মাহাদি হাসান শিমুল; হেড অব বিজনেস ডেভেলপমেন্ট।

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব লাইফস্টাইল শায়ন এম আঞ্জির হোসেন চুক্তিস্বাক্ষর উপলক্ষ্যে বলেন – “গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। ভিআইপির  সাথে চুক্তির ফলে দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) এবং মোবাইল অ্যাপ–এ এখন মানসম্মত খেলাদুলার সরঞ্জাম আরো বেশি পাওয়া যাবে।”

এদিকে, ভিআইপি স্পোর্টসের সিইও মোতালেব খান বলেন, “আমরা বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স কোম্পানির সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। আমরা বিশ্বাস করি যে দারাজ ওয়েবসাইটের (daraz.com.bd) মাধ্যমে আরও বেশি সংখ্যক ক্রেতার কাছে খুব সহজেই পৌঁছতে পারবো। আমরা আশা করছি দারাজ বাংলাদেশের সাথে এই ব্যবসায়িক চুক্তি দীর্ঘ সময় অটুট থাকবে।”সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ