বুধবার,১৭ই জানুয়ারি, ২০১৮ ইং,৪ঠা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫১
সিটি নির্বাচন না হলে আগের রুটিনেই এসএসসি ও সমমানের পরীক্ষা লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩ সরকার প্রতিবন্ধী শিশুদের শিক্ষার প্রতি অত্যন্ত যত্নশীল : প্রধানমন্ত্রী আগামী বাজেটে এমপিওভুক্তির সিদ্ধান্ত: সংসদে প্রধানমন্ত্রী পার্বতীপুরে তিস্তা ক্যানেলের পাড় কেটে জমি! চিরিরবন্দরে কার্ভাট ভ্যানে করে গরু চুরি জলঢাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালেন দাতা সংস্থা ইউএনডিপি

থাইল্যান্ডে ১৫তম সিদ্দিকুর

7 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: থাইল্যান্ডের কুইন্স কাপের শেষটাও ভালো হলো না সিদ্দিকুর রহমানের। তৃতীয় দিনের মতো শেষ বা চতুর্থ রাউন্ডেও পারের চেয়ে এক শট কম খেলে যৌথভাবে ১৫তম স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করেছেন বাংলাদেশের এই গলফার।

সান্টিবুরি সামুই কান্ট্রি ক্লাবে রোববার শুরুর ৫ হোলের তিনটিতে বোগি করে পিছিয়ে পড়েন সিদ্দিকুর। পরে কিছুটা ঘুরে দাঁড়ালেও আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি। মোট ৪টি বোগি ও ৩টি বার্ডি করে দিন শেষ করেন এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা এই গলফার।
প্রথম রাউন্ডে পারের চেয়ে ৩ শট কম খেলে যৌথভাবে ১২ স্থানে ছিলেন সিদ্দিকুর। পরের রাউন্ডেও পারের চেয়ে ৩ শট কম খেলে নবম স্থানে উঠে আসেন। কিন্তু তৃতীয় রাউন্ডে ছন্দ হারিয়ে পিছিয়ে পড়েন তিনি।
মোট ৪ শট কম খেলে আরও ৫ জনের সঙ্গে যৌথভাবে ১৫ স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করেছেন সিদ্দিকুর।
৫ লাখ ডলার প্রাইজমানির এই প্রতিযোগিতায় পারের চেয়ে ১৫ শট কম খেলে চ্যাম্পিয়ন হয়েছেন মালয়েশিয়ার গলফার নিকোলাস ফুং।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ