রবিবার,২০শে আগস্ট, ২০১৭ ইং,৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৪

ঈদের আগেই চালু হবে পার্বতীপুর-দিনাজপুর রেলপথ বন্যায় ২৭ জেলায় ক্ষতিগ্রস্ত ৫৭ লাখ মানুষ, ৯৩ জনের প্রাণহানি পার্বতীপুরে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশন ” উপজেলা শাখার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দিনাজপুরে আসছেন চিরিরবন্দরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত সিংড়া ও নলডাঙ্গায় বন্যা পরস্থিতি আরো অবনতি নাটোরের সিংড়ায় বন্যার্তদের পাশে শিল্প ও বণিক সমিতি

ত্রিনবাগোর বিপক্ষে জয় পেয়েছে সাকিবের জ্যামাইকা

মুক্তিনিউজ24.কম ডেস্ক: ব্যাটে-বলে তেমন জ্বলে উঠতে পারেননি সাকিব আল হাসান। তবে ত্রিনবাগো নাইট রাইডার্সকে প্রথম হারের স্বাদ দিল তার দল জ্যামাইকা তালাওয়াহস। এই ম্যাচেও মাঠে নামা হয়নি অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের।
পোর্ট অব স্পেনের কুইন্স পার্ক ওভালে বাংলাদেশ সময় বৃহস্পতিবার ভোরে শুরু হওয়া ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ১ বল বাকি থাকতে ১৪৭ রানে অলআউট হয়ে যায় ত্রিনবাগো।
মাত্র এক ওভারই করার সুযোগ মেলে সাকিবের। একটি করে ছক্কা-চারে সেই ওভারে ১২ রান দিয়ে বাঁ-হাতি এই স্পিনার থাকেন উইকেটশূন্য।
কলিন মানরো ২৫ বলে ৪১ ও সমান বলে ড্যারেন ব্রাভো করেন ৩৩ রান।
জ্যামাইকার কেসরিক উইলিয়ামস ও ওডেন স্মিথ নেন ৩টি করে উইকেট।
জবাবে চার বল বাকি থাকতেই ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় জ্যামাইকা।
কেভন কুপারকে ফিরতি ক্যাচ দেওয়ার আগে ২২ বলে ১৬ রান করেন সাকিব। তার স্বভাব বিরুদ্ধ ইনিংসে নেই কোনো চার-ছক্কা। বিপজ্জনক দুই স্পিনার সুনিল নারাইন ও শাদাব খানের বলে কোনো ঝুঁকি নেননি। সেই সময়ে উইকেট না হারানোর সুবিধা পরে পেয়েছে জ্যামাইকা।
মাত্র ১৮ বলে ৩৮ রান করেন উদ্বোধনী ব্যাটসম্যান লেন্ডল সিমন্স। অধিনায়ক কুমার সাঙ্গাকারা ফিরেন ৪৭ রান করে।
ত্রিনবাগোর কুপার ও নারাইন নেন দুটি করে উইকেট।
দেশে ফেরার আগে এখনও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে একটি ম্যাচ খেলার সুযোগ আছে মিরাজের সামনে। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে ১৫ অগাস্ট দেশে ফিরতে হবে তাকে। তার আগে শনিবারে একই মাঠে বার্বাডোজ ট্রাইডেন্টসের বিপক্ষে খেলবে ত্রিনবাগো।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ