বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫০
আদনান খুনে ৫ ছাত্র আটক, ছোরা উদ্ধার আজও আদালতে যাবেন খালেদা জিয়া নাইজেরিয়ায় জোড়া আত্মঘাতী হামলায় নিহত ১২ ফিল্ম ক্লাবের নির্বাচিতদের শুভেচ্ছা জানালেন শাকিব খান শরীয়তপুরে ফেরি চলাচল স্বাভাবিক গাজীপুরে জোড়া খুনের প্রধান আসামিসহ গ্রেপ্তার ৫ বাগেরহাটে ৫’শত পিচ ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

ত্রিদেশীয় টি-২০ সিরিজে ইংল্যান্ড দলে স্টোকস

1 week ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  আগামী মাসে স্বাগতিক অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে নিয়ে আয়োজিত ত্রিদেশীয় টি-২০ সিরিজে ইংল্যান্ড দলে বেন স্টোকসকে অন্তর্ভুক্ত করা হয়েছে। সোমবার ঘোষিত ইংলিশ দলে জায়গা পেলেও সিরিজে স্টোকসের অংশ গ্রহণ নির্ভর করছে গত সেপ্টেম্বর মাসে ব্রিস্টলে একটি পানশালার বাইরে মারামারির ঘটনার অভিযোগ থেকে মুক্তি পাওয়া না পাওয়ার উপর।

আগামী ৩ ফেব্রুয়ারি সিডনিতে শুরু হতে যাওয়া সিরিজে ইংলিশ দল থেকে বিশ্রাম দেয়া হয়েছে ফর্মে না থাকা মঈন আলী ও উইকেটরক্ষক জনি বেয়ারেস্টাকে।

টেস্ট অধিনায়ক জো রুট এবং ডেভিড মালান ছাড়াও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে পেসার মার্ক উড ও ব্যাটসম্যান জেমস ভিন্স এবং স্যাম বিলিংসকে। গত সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-২০ সিরিজে এরা কেউই দলে ছিলেন না।

হোবার্টে ৭ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে সিরিজ শুরু করবে ইংল্যান্ড।

ইংল্যান্ড দল : ইয়োইন মরগান (অধিনায়ক), স্যাম বিলিংস, জস বাটলার, টম কারান, লিয়াম ডসন, এ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, বেন স্টোকস, জেমস ভিন্স, ডেভিড উইলি, মার্ক উড।

সূএ: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ