বুধবার,১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং,৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৪
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

ত্রিদেশীয় টি-২০ সিরিজে ইংল্যান্ড দলে স্টোকস

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  আগামী মাসে স্বাগতিক অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে নিয়ে আয়োজিত ত্রিদেশীয় টি-২০ সিরিজে ইংল্যান্ড দলে বেন স্টোকসকে অন্তর্ভুক্ত করা হয়েছে। সোমবার ঘোষিত ইংলিশ দলে জায়গা পেলেও সিরিজে স্টোকসের অংশ গ্রহণ নির্ভর করছে গত সেপ্টেম্বর মাসে ব্রিস্টলে একটি পানশালার বাইরে মারামারির ঘটনার অভিযোগ থেকে মুক্তি পাওয়া না পাওয়ার উপর।

আগামী ৩ ফেব্রুয়ারি সিডনিতে শুরু হতে যাওয়া সিরিজে ইংলিশ দল থেকে বিশ্রাম দেয়া হয়েছে ফর্মে না থাকা মঈন আলী ও উইকেটরক্ষক জনি বেয়ারেস্টাকে।

টেস্ট অধিনায়ক জো রুট এবং ডেভিড মালান ছাড়াও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে পেসার মার্ক উড ও ব্যাটসম্যান জেমস ভিন্স এবং স্যাম বিলিংসকে। গত সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-২০ সিরিজে এরা কেউই দলে ছিলেন না।

হোবার্টে ৭ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে সিরিজ শুরু করবে ইংল্যান্ড।

ইংল্যান্ড দল : ইয়োইন মরগান (অধিনায়ক), স্যাম বিলিংস, জস বাটলার, টম কারান, লিয়াম ডসন, এ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, বেন স্টোকস, জেমস ভিন্স, ডেভিড উইলি, মার্ক উড।

সূএ: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ